১০ হাজার পরিবারকে কুমিল্লা মডেল কলেজের খাদ্য সহায়তা (ভিডিও)

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার দেবিদ্বারে ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম শুরু করেছেন কুমিল্লা মডেল কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবুল কালাম আজাদ। সোমবার উপজেলার নবীয়াবাদ এলাকার কলেজ মাঠ থেকে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি। খাদ্য সহায়তার প্রতিটি প্যাকেটে আট কেজি চাল, দুই কেজি আটা, এক কেজি মশুর ডাল, দুই কেজি আলু ও এক কেজি মটর ডাল রয়েছে।

কলেজের প্রতিষ্ঠাতা,ঢাকা গ্রুপের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জাানান- উপজেলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০টি কাভার্ডভ্যান যোগে ওই খাদ্য সহায়তা পৌঁছানোর কার্যক্রম অব্যাহত থাকবে। পাশাপাশি নিম্ন মধ্যবিত্তদের জন্য রয়েছে ঢাকা গ্রুপের সৌজন্যে আরও ১০ হাজার পরিবারে ভর্তুকিতে ৫শ’ টাকায় ২০
কেজি চাল বিতরণের কার্যক্রম। এছাড়া ৯ম থেকে দ্বাদশ শ্রেণীতে অধ্যয়নরত শিক্ষার্থীদের পরিবার কলেজের হটলাইন নম্বরে ফোন করে সহায়তা চাইলে তাদের নাম-পরিচয় গোপন রেখে বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে।

এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মো. মহিউদ্দিন লিটন, বরকামতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, এড. মো. জাহাঙ্গীর আলম ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা মো. মমতাজ উদ্দিন, বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. বশির আহম্মেদ, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. লিটন সরকার, ইউপি মেম্বার মো. সফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. শাহআলম, তপন দত্ত, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক মো. মামুনুর রশিদ প্রমুখ।