অসহায় মানুষের পাশে ম্যাজিক প্যরাডাইস পার্ক

স্টাফ রিপোর্টার।।
করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন কুমিল্লা তথা দেশের খ্যাতনামা পার্ক- ম্যাজিক প্যরাডাইসের কর্তৃপক্ষ । গত কয়েকদিনে কুমিল্লার নগরীর ২৪নং ওয়ার্ড ও গাবতলী এলাকা ও বিজয়পুর ইউনিয়নের অন্তত দুই হাজার পরিবারের কাছে জরুরী খাদ্য সামগ্রী পৌঁছে দেন ম্যাজিক প্যারাডাইসের চেয়ারম্যান মাহবুব আলম ।
খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল পর্যাপ্ত পরিমাণে চাল, মসুর ডাল, আলু, সয়াবিন তেল, সেমাই, চিনি ও একটি সাবান । সহযোগিতা পেয়ে সাধারণ মানুষগুলোকে হাসি মুখে বাড়ি ফিরতে দেখা গেছে।

রোববার খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেমায়েত উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রহিম, সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমিন, বিজয়পুর ইউনিয়ন চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, ম্যাজিক প্যারাডাইসের কর্তৃপক্ষ মুদাব্বির হোসেন নাসির, প্রফেসর জহির ও দেলোয়ারসহ আরো অনেকে।
খাবারে প্যাকেট পেয়ে উপস্থিত কয়েকজন জানান, করোনা মহামারীতে আমরা যখন কর্মহীন হয়ে পরিবার নিয়ে খাদ্য সংকটে ভুগছিলাম, তখনই ম্যাজিক প্যারাডাইস কর্তৃপক্ষ আমাদের খাবার দিয়ে সহযোগিতা করেছেন। এসব খাবার সামগ্রী দিয়ে পরিবারের অন্তত কয়েকদিনের খাবারের চাহিদা মিটবে। তারা ম্যাজিক প্যারাডাইসের চেয়ারম্যান মাহবুব আলমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ম্যাজিক প্যারাডাইসের চেয়ারম্যান মাহবুব আলম বলেন, পৃথিবী জুড়ে করোনা মহামারীর বিরুদ্ধে সকলের যুদ্ধ চলছে। তাই সবাই আজ ঘরে বন্দি। এমন পরিস্থিতিতে কর্মহীন দরিদ্র মানুষের মুখে খাবার তুলে দিতে তৎপর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। সরকারের পাশাপাশি আমরাও নিজের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি খাদ্য সামগ্রী দিয়ে মানুষের পাশে দাঁড়াতে। এই দুঃসময়ে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পেরে নিজের কাছে ভাল লাগছে। আর্থিক অস্বচ্ছল পরিবারের মাঝে আগামীতেও এমন খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি। এছাড়া করোনাভাইরাস থেকে রক্ষায় সকলকে ঘরে থেকে সরকারকে সহযোগিতার আহ্বান জানান মাহবুব আলম ।