কুমিল্লায় মহাসড়কে ৭ কিলোমিটার যানজট

স্টাফ রিপোর্টার।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে যানজটের সৃষ্টি হয়েছে। দাউদকান্দি টোল প্লাজা থেকে গৌরিপুর পর্যন্ত অন্তত ৭ কিলোমিটার সড়কে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। আজ সকাল থেকে এ যানজটের সৃষ্টি হয়। যানজটে আটকা পড়ে দুর্ভোগ পোহাতে হচ্ছে পন্যবাহী গাড়ির চালক ও এম্বুলেন্সসহ প্রাইভেট গাড়ির যাত্রীদের।
দাউদকান্দি হাইওয়ে থানার ওসি সরকার আবদুল্লাহ আল মামুন জানায়, করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা বাস্তবায়নে মহাসড়কে নিয়মিত চেকপোস্ট করছে হাইওয়ে পুলিশ। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আজ থেকে আরো কঠোর অবস্থানে পুলিশ। সড়কে পন্যবাহী গাড়ির বাড়তি চাপ থাকায় কিছুটা যানজটের সৃষ্টি হয়েছে। তবে গাড়ি থেকে থেমে চলছে বলে জানিয়েছেন তিনি। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এম্বুলেন্স কিংবা জরুরী পন্যবাহী গাড়ি ছাড়া কোন গাড়ি ঢাকায় ঢুকতে দেয়া হবে না এবং এক জেলা থেকেও অন্য জেলায় গাড়ি আসা যাওয়া করতে দেয়া হবে না বলে জানিয়েছেন তিনি।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)