কুমিল্লায় অপহৃত তরুণীকে উদ্ধার, আটক চার

স্টাফ রিপোর্টার।।
চাকুরী দেবার কথা বলে ডেকে নেয় এক তরুণীকে। পরে মোবাইল ফোন কেড়ে নিয়ে আটকে রাখেন। তরুণীর বাবার কাছে চাঁদা দাবি করেন। পরে র‌্যাব গিয়ে তরুণীকে উদ্ধার করেন। এ সময় চার অপহরণকারীকে আটক করেন। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে।

আজ বৃহস্পতিবার দুপুরে নগরীর শাকতলা র‌্যাব কার্যালয়ে এক সংবাদ ফ্রিফিংয়ে র‌্যাব-১১ সিপিসি- ২ এর কমান্ডার তালুকদার নাজমুস সাকিব এ তথ্য জানান ।

তিনি জানান, গতকাল বুধবার রাত ৮ টায় ইপিজেডের কর্মরত এক তরুণীকে ডেকে নেয় তার পূর্বের সহকর্মীরা। উচ্চ বেতনে অন্য গার্মেন্টসে চাকরি দিবে। পরে কুমিল্লা ইপিজেড এর ২ নং ইপিজেড গেইটের ইয়াছিন মার্কেট সংলগ্ন একটি দোকানে আটকে রাখে। পরে তরুণীর হাতের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে অপহরণকারীরা। তার বাবাকে মোবাইলে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে মেয়ের বাবা বিষয়টি র‌্যাবকে জানায়। র‌্যাব সদস্যরা মেয়ের বাবার সাথে মুক্তিপনের টাকা দিতে গিয়ে অপহরণকারীদের আটক করে এবং অপহৃত তরুণীকে উদ্ধার করে।

আটককৃতরা হলেন জেলার লালমাই থানার ছনগাওয়ের আমান উল্লাহর ছেলে আব্দুল মুমিন, সদর দক্ষিণ থানার শাকতলা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সিয়াম, উড়াশার গ্রামের আবু মিয়ার ছেলে সাইমন হাসান ও চৌদ্দগ্রামের জামিয়ার আব্দুর রহিমের ছেলে আরিফ হোসেন।