কুমিল্লায় শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে কুমিল্লা সিটি কর্পোরেশন পর্যায়ে ক্রীড়া কর্মসূচী ২০২২-২৩ এর আওতায় ‘ভাষা সৈনিক শহীদ ধীরেন্দনাথ দত্ত স্টেডিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে ছাত্র-ছাত্রীর অংশগ্রহণ ফুটবল, ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন ও কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শিউলি রহমান তিন্নী, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া অফিসার মোঃ নাজিম উদ্দিন ভূঁইয়া। উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক বাদল খন্দকার, সদস্য দেলোযার হোসেন জাকির।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা একটি জীবনের অংশ। তাই স্কুলে পড়াশোনার পাশাপাশি খেলাধুলা জন্য সাপ্তাহিক এক দিন ব্যয় করা।

সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া অফিস সহকারী (অবঃ প্রাপ্ত), মোঃ ফজলুল হক, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, মোঃ ফরহাদ হোসেন, কুমিল্লার বিভিন্ন বিদ্যালয় ও প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।