এগিয়ে আসেনি কেউ- দাফন করলেন স্বাস্থ্যকর্মীরা

মো. মহসিন মিয়া, তিতাস।।
কুমিল্লার তিতাস উপজেলায় সর্দি, জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃত বৃদ্ধ উপজেলার তাড়িয়াকান্দি গ্রামের মো.সোনামতি(৬০)। তিতাস উপজেলা স্বাস্থ্যকর্মীরা মৃত ব্যক্তির জানাযা ও দাফন সম্পন্ন করেন। এসময় তার পরিবারের কোন সদস্য বা গ্রামের কেউ এগিয়ে আসেনি বলে জানা যায়।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সরফরাজ হোসেন খান বলেন, সোনামতি একজন ফেরিওয়ালা। দীর্ঘদিন ধরে তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। বৃহস্পতিবার তিনি মারা যান। উপজেলা প্রশাসন কর্তৃক গঠিত কমিটির দুই সদস্য ও ৩জন স্বাস্থ্য কর্মী গিয়ে জানাযা ও দাফন সম্পন্ন করেন। তারা হলেন মাওলানা হারুন উর রশিদ, মাওলানা তাজুল ইসলাম, স্বাস্থ্য কর্মী মো. ফাইজুল হক (এমটি ইপিআই),মো.এহসানুল হক সেলিম (সি এইচ সিপি) ও মো. কাওসার আহমেদ (সহকারী স্বাস্থ্য পরিদর্শক)। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)