দেবিদ্বারের ভয়ংকর এক সেঞ্চুরি!

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার।।
ক্রিকেটের স্বস্তি কিংবা আনন্দের সেঞ্চুরি নয়, করোনা আক্রান্তের ভয়ংকর এক সেঞ্চুরি হলো আজ কুমিল্লার দেবিদ্বার উপজেলায়। গতদিন পর্যন্ত আক্রান্ত হওয়া ৭৭ জনের সাথে আজ আরো ২৫ জন করোনা আক্রান্ত হয়ে মোট ১০২ জন দিয়ে করোনা আক্রান্তের সেঞ্চুরি পূর্ণ করলো এ উপজেলাটি।
কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার জেলায় মোট কোভিট ১৯ আক্রান্ত পাওয়া গেছে ২৮ জন। এর মধ্যে শুধু দেবিদ্বার উপজেলাতেই আক্রান্ত ২৫ জন। বাকী তিনজন কুমিল্লা মহানগরে আক্রান্ত হয়েছেন।
দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানায়, আজ দেবিদ্বারে ৫৭ টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ২৫টি পজিটিভ পাওয়া গেছে। পজিটিভদের মধ্যে নবীয়াবাদ গ্রামে ১০ জন, দেবিদ্বার সদরের গোমতী আবসিক এলাকায় একই পরিবারের পাঁচজন, কাঁন্তিধারায় স্বামী-স্ত্রী, থানায় দুইজন, বারেরায় একজন, বড় আলমপুর একজন, ফতেহাবাদ একজন, বল্লভপুর গ্রামে একজন, জীবনপুর গ্রামে একজন এবং দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স ড্রাইভার।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, এখন পর্যন্ত দেবিদ্বার উপজেলায় মোট পজিটিভ ১০২ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে আটজনের। বাকীদের মধ্যে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি আছে তিনজন। স্ব-স্ব ব্যবস্থাপনায় আইসোলেশনে আছে ৯১ জন।
তিনি আরো জানান, পর পর দুইবার নেগেটিভ আসায় নবীয়াবাদের গৌরাঙ্গ (৫২) ও লায়লা (২৬) এই দুই জনকে আজকে সুস্থ ঘোষণা করা হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)