অস্ত্র হাতে ভাইরাল সেই জুয়েল কারাগারে

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার চৌদ্দগ্রামে যুবলীগ নেতার ওপর হামলার পর আগ্নেয়াস্ত্র হাতে ছবি ভাইরাল হওয়া সেই মনিরুজ্জামান জুয়েলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (১৮ জুলাই) দুপুরে আদালতে হাজির করা হলে শুনানি শেষে আদালত এই আদেশ দেন।

এর আগে রবিবার (১৮ জুলাই) রাতে রাজধানীর বনানী থেকে গ্রেপ্তার তাকে করা হয়। মনিরুজ্জামান জুয়েল চৌদ্দগ্রাম উপজেলার নালঘর গ্রামের প্রয়াত আলী আকবর মজুমদারের ছেলে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, জুয়েলের বিরুদ্ধে আগের তিনটি মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। ওই তিনটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার (১৮ জুলাই) দুপুরে আদালতে হাজির করা হয়। এ সময় জুয়েলের জামিনের আবেদন করা হয়। শুনানি শেষে আবেদন নাকচ করে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

বৃহস্পতিবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজালাল মজুমদারের ওপর হামলার অভিযোগ ওঠে জুয়েলের বিরুদ্ধে। শাহজালাল মজুমদারের অভিযোগ, মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র নিয়ে তার ওপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। হামলার পর জুয়েলের হাতে থাকা আগ্নেয়াস্ত্রের দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ঘটনায় শনিবার বিকেলে চৌদ্দগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন শাহজালাল মজুমদার।

ওসি শুভ রঞ্জন বলেন, আগের তিনটি মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা থাকায় মনিরুজ্জামান জুয়েলকে রবিবার রাত ১০টার দিকে রাজধানীর বনানী থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। আর চেয়ারম্যান শাহজালাল মজুমদারের করা অভিযোগটি পুলিশ তদন্ত করে দেখছে।