আমি নির্বাচন করবো- দল মনোনীত না করলে নির্বাচন করবো না

স্টাফ রিপোর্টার।।
আমি নির্বাচন করবো। তবে তার আগে দলের সিদ্ধান্ত। দল মনোনীত না করলে নির্বাচন করবো না। দল যে সিদ্ধান্ত দিবে, আমি তাই মনে নেব। শুক্রবার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন।

এ সময় তিনি আরও বলেন, কখনো দলের সিদ্ধান্তের বাইরে যাইনি। দল যদি আমাকে মনোনয়ন দেয়, আমি স্থানীয় নেতা কর্মীদের সাথে আলোচনা করে নির্বাচনে যাবো। আমি এখনও শোক কাটিয়ে উঠতে পারিনি। খসরু ভাইয়ের সাথে দীর্ঘদিন রাজনীতি করেছি। আমি যখন চেয়ারম্যান। তখন বয়স ২৬ বছর। তখন খসরু ভাইয়ের জন্য নির্বাচনী মাঠে কাজ করেছি।

নিজের রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ড নিয়ে সাজ্জাদ হোসেন বলেন, আমি বুড়িচং কালিকাপুর এলাকায় তার নামে আব্দুল মতিন খসরু ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করেছি। তাছাড়া বুড়িচং উপজেলার অনেক স্কুল কলেজ উন্নয়ন করেছি। আমি প্রথমে দুইবার ইউপি চেয়ারম্যান দায়িত্ব পালন করছি। পরে বুড়িচং উপজেলার চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হই। বর্তমানে আমি কুমিল্লা জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি।

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল ঢাকায় মারা যান কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরু। ২২ এপ্রিল এ আসন শূন্য ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করে জাতীয় সংসদ সচিবালয়।