আমড়াতলীতে স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

মাহফুজ নান্টু।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যেগে দুই শতাধিক দরিদ্র পরিবারের মাঝে সংগঠনের পক্ষ হতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন সংগঠনের সদস্যরা।

সংগঠন সূত্রে জানা যায়, মহামারী করোনা ভাইরাসের সংক্রমনে বিপর্যস্ত সাধারন মানুষের জন্য পাশাপাশি আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ৪নং আমড়াতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ওই ওয়ার্ডের বানাশুয়া, নিজ- বানাশুয়া, মহেশপুর, কিসমত-মহেশপুর, পালপাড়া ও কোরেরপাড়ে মিলে মোট ছয়টি গ্রামের ২৩২ টি পরিবারের জন্য পোলাউয়ের চাল, লাচ্ছা সেমাই, নারিকেল, চিনি, গুড়া দুধ বিতরণ করা হয়।

এর আগে রমজানের শুরু হওয়ার আগের দিন সংগঠনের সদস্যরা তালিকা করে আমড়াতলী ইউনিয়নের ৩নং ওয়াডের্র ৪৩৫ টি পরিবারের মাঝে রমযানের শুভেচ্ছা উপহার হিসেবে চাল, আলু, পেয়াঁজ, তেল, মটর, বুটের ডাল, খেজুর,চিনি, ডেটল সাবান বিতরণ করেন।

সংগঠনের সদস্যরা জানান, রমজানের শুরুতে করোনার সংক্রমনের মাঝে আমরা রাতের আঁধারে সাড়ে ৪’শ নিম্ন আয়ের মানুষের ঘরে খাবার পৌছে দিয়েছি। এখন আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে ২৩২ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।