এবারের ভোট হউক উন্নয়নের পক্ষে, দূর্নীতির বিরুদ্ধে – ডা. তাহসীন বাহার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সিটি কর্পোরেশন উপ নির্বাচনে মেয়র পদে মহানগর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মানবিক নেত্রী ডা. তাহসীন বাহার সূচী বলেছেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। এদেশটা অনেক কষ্টে অর্জিত হয়েছে। ৩০ লাখ শহিদের রক্ত এ মাটিতে ভিজেছে আর দুই লাখ মা-বোনের সম্্রাণ হারিয়েছে। তাই তরুনদের ভোট হউক মুক্তিযুদ্ধের পক্ষে, উন্নয়নের পক্ষে ও দূর্ণীতির বিরুদ্ধে। শিক্ষিত ড্রাইভার ডা. তাহসিন বাহার সূচনা এবার উন্নয়নে বাস নিয়ে এসেছে। উন্নয়নের গাড়িতে দুই প্রজন্ম মুরুব্বী আর তরুণদের নিয়ে একসাথে চলতে পারে। আমি নগরপিতা বা নগর মাতা হয়ে নয়,নগরকন্যা হয়ে এ শহরটার উন্নয়ন করতে চাই। বয়স হয়ে গেলে সন্তান যেমন করে মা-বাবার সেবা যত্ন করে আমিও নগরকন্যা হয়ে এ নগরবাসীর পাশে থেকে উন্নয়ন ও সেবা করতে চাই। একটা পরিকল্পিত সুন্দর স্মার্ট সিটি গড়তে চাই । এবার আমার মুরুব্বি চাচা আর তরুণ ভাইদের সাথে মা-বোনেরা রয়েছে। মুরুব্বিদের অভিজ্ঞতা আর তারুণ্যের শক্তিতে আমি অনেক সাহস পাচ্ছি। আপনাদের এ ভালোবাসার শক্তি কুমিল্লা মানুষের কল্যাণে ব্যায় করব ইনশাআল্লাহ।
গতকাল (২৯ ফেব্রয়ারী) বৃহস্পতিবার নগরী ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড গণসংযোগ ও উঠান বৈঠকে বক্তব্যে এসব কথা বলেন ডা. তাহসীন বাহার।

২৫নং, ২৬ নং ও ২৭ নং
ওয়ার্ডে ডা: সূচনার ব্যাপক প্রচারণা :
গতকাল বৃহস্পতিবার সকালে কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডে ও ২৫নং ওয়ার্ডে এর বিভিন্ন স্থানে গণ সংযোগ করেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের একক মেয়র পদপ্রার্থী ডা: তাহসিন বাহার সূচনা।উক্ত গণসংযোগে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু,আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব মীর লিটন, কুমিল্লা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, কুমিল্লা সিটি কর্পোরেশনোর ২৬নং ওয়ার্ড এর কাউন্সিলর আব্দুর সাত্তার সহ কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৬নং ও ২৫নং আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মীরা।
বিকেলে ডা.তাহসী বাহার সূচনা ২৫ নং ওয়ার্ডের তারাপাইয়া এলাকায়, সন্ধ্যায় নগরীর ২৭ নং ওয়ার্ডের চৌয়ারা ঈদগাহ মাঠে ও রাতে নগরীর ২৬ নং ওয়ার্ডের মহেশপুর এলাকায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন। এসময় চৌয়ারা আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো আলমগীর হোসেন, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাউন্সিল আবুল হাসান, সাধারণ সম্পাদক আবুল হোসেন মজুমদার দুলাল মাষ্টার সহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এসব উঠান বৈঠকে নারী পুরুষ সহ বিভিন্ন পেশা মানুষের বিপুল সমাগম ঘটে। প্রত্যেকটি উঠান বৈঠক জনসভায় রুপ নেয়।