কুবি বিএনসিসির ১০ম সিইউও সামিন বখশ সাদী

কুবি প্রতিনিধি।
বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ময়নামতি রেজিমেন্টের ৯ বিএনসিসি ব্যাটালিয়নের অন্তর্ভুক্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হিসেবে পদোন্নতি পেয়েছেন ক্যাডেট সার্জেন্ট মোঃ সামিন বখশ সাদী।

শুক্রবার (১৭ নভেম্বর) বিএনসিসি প্লাটুন এর সেকেন্ড লেফটেন্যান্ট বিএনসিসিও অধ্যাপক ড. মোঃ শামিমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

সাদী ১০ম সিইউও হিসেবে দায়িত্ব পালন করবেন। তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৩তম আবর্তনের শিক্ষার্থী। গত ১০ই অক্টোবর সিইউও পদে পদোন্নতি পরীক্ষা সম্পন্ন হয়। এসময় লিখিত, ড্রিল, অস্ত্র, কমান্ড ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চূড়ান্তভাবে সিইউও পদের জন্য নির্বাচিত হয়।

নিজের অভিব্যক্তি প্রকাশ করে সাদী বলেন, “সিইউও হিসেবে আমাকে ময়নামতি রেজিমেন্ট কর্তৃক যে দায়িত্ব দেওয়া হয়েছে সেই দায়িত্ব আমি সুষ্ঠুভাবে পালন এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার সর্বোচ্চ চেষ্টা করবো। সবাই দোয়া করবেন যাতে আমার উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে পারি।”

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুন ২০০৯ সালের ২৯শে এপ্রিল থেকে যাত্রা শুরু করে। চলতি মাসে জমকালো আয়োজনের মাধ্যমে সাদীকে সিইউও র‌্যাঙ্কব্যাজ পরানো হবে।