কুবির শহীদ মিনার পরিষ্কার করল সাইক্লিস্ট’র সদস্যরা

নিউজ ডেস্ক:
ক্যাম্পাসের পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে গত সোমবার কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাইক্লিস্ট এর উদ্যোগে ও বাতিঘরের সহযোগীতায় শহীদ মিনারের আবর্জনা পরিষ্কার করেন সাইক্লিং সদস্যরা।
এ সময় তারা শহীদ মিনারে পরে থাকা খাবারের বিভিন্ন উৎসৃষ্ট, বোতল, পলিথিনসহ বিভিন্ন ধরনের আবর্জনা পরিষ্কার করেন।

সাইক্লিস্ট এর সভাপতি নাজমুন রাহাত বলেন, জনপ্রিয় বাহন হিসেবে সারা বিশ্বের সুপরিচিত বাইসাইকেল। নিরাপদ ও পরিবেশ বান্ধব হিসেবেও সাইকেলের জনপ্রিয়তা সবার শীর্ষে। আমরা সাইকেলিং এর মাধ্যমে সুস্থ পৃথিবী গড়ার লক্ষ্যে সাইক্লিং করি এবং সাধারণ মানুষদেরকেও সাইক্লিং করতে উৎসাহিত করি। সুস্থ পৃথিবী বা দেশ গড়তে হলে আমাদের চারপাশে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা খুবই জরুরি। তাই আমরা আমাদের বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার পরিষ্কার-পরিচ্ছন্ন করার মাধ্যমেই আমাদের পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম টি শুরু করতে যাচ্ছি।
প্রগতি বইঘর এর ম্যানেজার বলেন- আমরা কুবি সাইক্লিস্ট এর মাধ্যমে জানতে পারি পাহাড় ও সবুজ গাছপালায় ঘেরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার কিছু টা অপরিষ্কার হয়ে গিয়েছে। শহীদ মিনার পরিস্কার করতে সাইক্লিস্ট টিমকে আমরা আর্থিকভাবে সহযোগীতা করি। বরাবরের মতই সবসময় স্টুডেন্টদের পাশে প্রগতি বইঘর থেকে এসেছে। এবারও তার ব্যতিক্রম নয়। প্রগতি বইঘর আপনাদের বিশ্বস্ততার জায়গা। সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে সমাজের উন্নয়নে এবং কাস্টমারদেরকে সর্বোচ্চ ভালো বই দিতে প্রগতি বইঘর সবসময় প্রতিজ্ঞাবদ্ধ।