কুমিল্লাকে আর পিছিয়ে নেওয়ার সুযোগ নেই – এমপি বাহার

এম এইচ মনির।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেছেন, আমার চাওয়া কুমিল্লার মানুষ যেন শান্তিতে ঘুমাতে পারে। চাঁদাবাজ মুক্ত, সন্ত্রাসমুক্ত থাকতে পারে। আমি এমপি নির্বাচিত হওয়ার পর কুমিল্লার পরিবহন সেক্টরে মালিক শ্রমিকদের চাঁদাবাজি বন্ধ করে দিয়েছি। আমি এমপি হওয়ার আগে অনেক পরিবহন মালিককে নেতাদের, মস্তানদের চাঁদা দিতে হত। আজকে চাঁদাবাজ মুক্ত কুমিল্লা।
হাজী বাহার এমপি আরও বলেন, সেই ১৯৮৪ সাথে পৌর সভায় দায়িত্ব নিয়ে বলেছিলাম সততার সঙ্গে কাজ করব। মানুষের জন্য দরজা খোলা রেখে কাজ করব। ৪০ বছর আগের সেই ওয়াদার বরখেলাপ আজও করেনি। আমার মেয়ে সিটি করপোরেশনের দায়িত্ব পেলেও আমার মতোই দরজা খোলা রেখে কাজ করবে।
আমি বিশ্বাস রাখি জনপ্রতিনিধি হবে সবচেয়ে সম্মানিত মানুষ। জনপ্রতিনিধির সম্মানের সঙ্গে কুমিল্লার মানুষের সম্মান জড়িয়। কোন মেয়রের বন্ধু চোরা বাদল হলে জনগণ ও জনপ্রতিনিধি কারোই সম্মান থাকে না। এই কুমিল্লায় অনেক গুণীজন জন্মেছে। তারা কুমিল্লাকে এগিয়ে নিয়েছে। ঐতিহ্যকে সমৃদ্ধ করেছে। কুমিল্লাকে আর পিছিয়ে নেওয়ার সুযোগ নেই। তাই সঠিক নেতৃত্ব নির্বাচন করতে হবে।
গতকাল বুধবার সন্ধ্যায় কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়ন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি এসব কথা বলেন। বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার কুমিল্লা-৬ আসন থেকে টানা চতুর্থ বারের মতো এমপি নির্বাচিত হওয়ার এ সংবর্ধনার আয়োজন করেন কুমিল্লার পরিবহন মালিক শ্রমিক সংগঠনগুলো।

অধ্যক্ষ কবির আহমেদ,সভাপতি, কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাৰ্য্যকরী সভাপতি, কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ ও ব্যবস্থাপনা পরিচালক, পাপিয়া ট্রান্সপোর্ট মো. তাজুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি ও আতিক উল্লাহ খোকন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, কুমিল্লা মহানগর আওয়ামীলীগ।
বক্তব্য রাখেন আলী মনছুর ফারুক, সাধারণ সম্পাদক, কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ ও ব্যবস্থাপনা পরিচালক, যমুনা ট্রান্সপোর্ট। হাজী আবদুস সালাম,সাধারণ সম্পাদক, ট্রাক মালিক সমিতি।
মোঃ সহিদুর রহমান, সাধারণ সম্পাদক, কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন, রেজি: নং-৯৩৮। কামাল হোসেন খন্দকার,সাধারণ সম্পাদক, কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন, রেজি: নং-২০২৬। মোঃ জহির উল ইসলাম মোহন, সাধারণ সম্পাদক, ট্যাঙ্কলড়ী মালিক সমিতি। আবদুল হাই, সভাপতি, ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতি।
আলহাজ্জ্ব আবদুল হক। সাবেক সভাপতি, কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহাম্মদ নিয়াজ পাবেল। সংবর্ধনা অনুষ্ঠানে কুমিল্লা জেলা পরিবহন মালিক শ্রমিক ইউনিয়নের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি বাহারকে ফুলেল শুভেচছা প্রদান করেন কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ।
সভাপতি, ট্রাক মালিক সমিতি।
ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতি। সভাপতি, ট্যাঙ্কলড়ী মালিক সমিতি
সভাপতি, কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন, রেজি: নং-২০২৬।কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন, রেজি: নং-২০২৬।
কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন, রেজি: নং-৯৩৮।
কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন, রেজি: নং-৯৩৮।
কুমিল্লা জেলা ট্রাক ও কাভার্ড! কভার্ড জন্ম শ্রমিক ইউনিয়ন
কুমিল্লা মহানগর রেন্ট এ কার কার ইউ, ৯৩৮।