কুমিল্লায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তিতুমীর কলেজের শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।।
ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রাণ হারিয়েছেন তিতুমীর কলেজের এক শিক্ষার্থী। বুধবার (২২ জুন) কুমিল্লার দাউদকান্দিতে এই ঘটনা ঘটে। নিহত ওই শিক্ষার্থীর নাম ইউসুফ রেজা (২৪)। সে ইউসুফ রাজধানীর তিতুমীর কলেজের মার্কেটিং বিভাগের স্নাতকোত্তরের ছাত্র ছিলেন।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে বুধবার বিকাল (২২ জুন) সোয়া ৫টায় ইউসুফের মৃত্যু হয় বলে জানিয়েছেন হাসপাতালটির পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, ইউসুফ নামের ওই যুবক কুমিল্লার দাউদকান্দি উপজেলার দক্ষিণ গাজীপুর গ্রামের ঠিকাদার রেজাউল করিমের ছেলে। তার মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের চাচাতো ভাই জুয়েল জানিয়েছেন, বুধবার দুপুরে দাউদকান্দি পুবালী ব্যাংক থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করেন ইউসুফ। পরে তাকে দক্ষিণ গাজীপুরে বাড়ির অদূরে মসজিদের পাশে অচেতন অবস্থায় পাওয়া যায়। তার মুখ দিয়ে লালা বের হতে দেখা গেছে। তার কাছে থাকা ব্যাংক থেকে তোলা ৫০ হাজার টাকাও এসময় পাওয়া যায়নি। অবশ্য পাশেই তার মোটরসাইকেলটি পড়ে ছিল।

সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে তাকে দাউদকান্দি (গৌরীপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে চিকিৎসকদের পরামর্শে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের স্বজনদের ধারণা, কোনও প্রতারক চক্র টাকাগুলো হাতিয়ে নেওয়ার জন্যই কোনোভাবে চেতনা নাশক কিছু খাওয়ানো হয়েছিল তাকে। এর সুষ্ঠু তদন্তও দাবি করেন তারা।