কুমিল্লায় অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে তরুণীর হাত বিচ্ছিন্ন

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে এক তরুণীর বাম হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নেউরা এলাকায় এ ঘটনা ঘটে। 

দূর্ঘটনার শিকার ওই তরুণীর নাম দিল নাহার (১৯)। তার বাড়ি সুনামগঞ্জ জেলায়। সে  কুমিল্লা ইপিজেডের একটি কোম্পানির শ্রমিক। দিল নাহার রাজাপাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে থাকেন। তাকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, অটোতে যাবার সময় অসাবধানতাবশত দিলনাহারের ওড়না অটোরিশার চাকায় আটকে যায়। এসময় ঘটনাস্থলেই তার হাত বিচ্ছিন্ন হয়। বিচ্ছিন্ন হাতটি অটো রিকশার এক্সেলে আটকে থাকে। পরে স্থানীয় লোকজন দিল নাহারকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেয়ার পরও দিয়ে দিল নাহারের হাত অটোরিকশার এক্সেলে আটকে ছিলো।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক মো.  নাফিস  আহমেদ জানান, অটোরিকশায় ওড়না পেঁচিয়ে হাত বিচ্ছিন্ন হওয়া এক নারীকে আনা হয়েছে। তিনি জরুরী বিভাগে ভর্তি আছেন। তার চিকিৎসা চলছে। ওই মহিলার বাম হাত বিচ্ছিন্ন হয়েছে। এখন রক্তনালী গুলো জোড়া লাগিয়ে তার হাত শরীরের সাথে জোড়া লাগানো হয়েছে। তবে ৪৮ ঘণ্টা পর নিশ্চিত বলা যাবে তার হাত কি জোড়া লাগবে কি না।