দেবিদ্বারে ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে অর্থ দাবি

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাকিব হাসানের মোবাইল ফোন ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের কাছে ল্যাপটপ বরাদ্দের নামে অর্থ দাবি করেছে একটি চক্র। বিষয়টি অবগত হওয়ার পর শনিবার দুপুরে দেবিদ্বার উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজে সতর্কতামূলক স্ট্যাটাস দেয়া হয়। এ ঘটনায় দেবিদ্বার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
সূত্র জানায়, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তার নম্বর ক্লোন করে শনিবার ভোর থেকে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদরাসা প্রধানদের ল্যাপটপ বরাদ্দ দেয়ার কথা বলে টাকা দাবি করে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম আলী জিন্নাহ জানান, ল্যাপটপ বরাদ্দের কথা বলে ধামতি আলিয়া মাদরাসার অধ্যক্ষ শাহ মোহাম্মদ মহিউদ্দিনের কাছে নয় হাজার টাকা এবং ইউসুফপুর আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক আবু কাউছার সরকারের কাছে পাঁচ হাজার টাকা ইউএনও পরিচয়ে দাবি করে বিকাশের মাধ্যমে প্রেরণের জন্য বলে। প্রতারকচক্রের এ ধরণের কার্যক্রমের বিষয়টি ইউএনও মহোদয়কে অবহিত করেছি।
দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সংঘবদ্ধ এ চক্রটি উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তির নম্বর ক্লোন করে এ ধরণের প্রতারণা করছে। সরকারি নম্বর ক্লোনের ঘটনায় দুপুরে উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেইজে সতর্কতামূলক স্ট্যাটাস দেয়া হয়েছে। এ ঘটনায় দেবিদ্বার থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)