কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের উপর হামলা, অস্ত্রহাতে যুবলীগ নেতার ছবি ভাইরাল

ডেস্ক রির্পোট।।
কুমিল্লার চৌদ্দগ্রামে যুবলীগ নেতা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদারের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ সময় তার ব্যক্তিগত গাড়িটিও ভাঙচুর ও এর চালককে পিটিয়ে আহত করা হয়।

এ ঘটনার পর অভিযুক্ত যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের অস্ত্র নিয়ে উল্লাসের একটি ছবি সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। কিন্তু ছবিটি চেয়ারম্যান শাহজালালের ওপর হামলার পর তোলা নাকি আগে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে জেলার চৌদ্দগ্রাম উপজেলার নালঘর এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ৪নং শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার একটি সামাজিক অনুষ্ঠান শেষে নিজ গাড়িতে বাড়ি ফেরার সময় নালঘর বাজার এলাকায় আসলে অস্ত্রধারী কথিত যুবলীগ নেতার নেতৃত্বে একদল সন্ত্রাসী তার গাড়িকে ওভারটেক করে হামলা চালায়। এসময় ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার অত্মরক্ষার্থে গাড়ি ছেড়ে দৌড়ে পালিয়ে যায়।

শাহজালাল মজুমদার অভিযোগ করে জানান, তিনি এবং তার দল আওয়ামী লীগের একটি পক্ষের রাজনৈতিক রোষানলের শিকার। এর জেরে তিন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে নালঘর পশ্চিম বাজার সামাদ মেম্বারের বাড়ির সামনে সাত থেকে আটজন অস্ত্রধারী দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। তার ব্যক্তিগত গাড়িতে ভাঙচুর করে তারা। এ সময় জুয়েলের হাতে একটি রাইফেল ছিল। জুয়েলের নির্দেশেই দুর্বৃত্তরা তাকে ও চালককে পিটিয়ে জখম করে।

তবে অভিযোগের বিষয়ে জুয়েলের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।