সহযোগিতা পেলেন সদরের ইমাম ও শিক্ষকরা

স্টাফ রিপোর্টারঃ
দুর্যোগ মুহূর্তে পরিবার নিয়ে সমস্যায় আছেন মসজিদের ইমাম ও ধর্মীয় শিক্ষকরা।। তাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা গণশিক্ষা কার্যক্রম পরিচালনা করেন। কেউ আছেন বাসায় গিয়ে আরবি পড়ান। এমন ইমাম- ধর্মীয় ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকদের বেতন বন্ধ রয়েছে। বলা যায় তারা মানবেতর জীবনযাপন করছিলেন। আর এমন মুহূর্তে মসজিদের ইমাম-গণশিক্ষা ও ধর্মীয় শিক্ষক মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আদর্শ সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন। রবিবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক তালিকা পেয়ে ২৪ জন ইমাম-ধর্মীয় শিক্ষকদের ও ১২ জন অসহায় নারীর মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি পিয়াজ, ও এক কেজি চিনি।
উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন জানান, করোনা সংক্রমণের প্রথম থেকেই আদর্শ সদর উপজেলার নি¤œ আয়ের মানুষের মাঝে সরকারি খাবার সামগ্রী বিতরণ করে আসছি। তারই ধারাবাহিকতায় রবিবার মসজিদের ইমাম-গণশিক্ষা ও ধর্মীয় শিক্ষকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন উপজেলা নির্বাহী অফিসার ।