কুমিল্লায় ইয়াবা ট্যাবলেট নিয়ে ডাক্তারসহ দুই জন গ্রেফতার (ভিডিও)

স্টাফ রিপোর্টার।।
করোনা পরিস্থিতিতেও থেমে নেই মাদক পাচার। ডাক্তারির মত মহান পেশার সুযোগ নিয়ে ইয়াবা পাচারকালে বুধবার রাতে কুমিল্লার দাউদকান্দিতে গ্রেফতার হন ডাঃ রেজাউল হক ও তার গাড়ি চালক ধলু মিয়া। গ্রেফতারকৃত ডাঃ রেজাউল হক ঢাকার উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক।
আজ দুপুরে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান, চট্টগ্রামের লোহাগড়া থেকে প্রাইভেটকারে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ঢাকা যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার গোয়েন্দা পুলিশের একটি দল দাউদকান্দি টোলপ্লাজায় অবস্থান নেয়। টোলপ্লাজায় পৌঁছলে প্রাইভেটকারটি আটক করে তল্লাসী চালায় পুলিশ। এসময় গাড়িতে থাকা দুটি ব্যাগ থেকে ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মুল্য ৫১ লাখ টাকা বলে জানিয়েছেন পুলিশ। গ্রেফতারকৃত ডাঃ রেজাউল হকের বিরুদ্ধে ঢাকার উত্তরা পুর্ব থানায় আরো একটি মাদক মামলা রয়েছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।
পুলিশ পরিদর্শক ইকতিয়ার উদ্দিন, উপ-পরিদর্শক পরিমল দাস ও উপ-পরিদর্শক নজরুল ইসলামসহ জেলা ডিবি পুলিশের একটি চৌকস দল দীর্ঘ চেষ্টার পর সফল ভাবে অভিযানটি শেষ করে বলে জানিয়েছেন পুলিশ।