কুমিল্লায় করোনাজয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করলেন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করেছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে তাদেরকে বরণ করে নেয়া হয়। এসময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এতে উজ্জীবিত করোনাজয়ী পুলিশ সদস্যরা।

জানা যায়, দায়িত্বপালন করতে গিয়ে এ জেলায় পুলিশের ২৮ জন সদস্য করোনা আক্রান্ত হন। এর মধ্যে ২ জন পরিদর্শক (ইন্সপেক্টর), ৩ জন উপ-পরিদর্শক (এসআই), ৫ জন উপ-সহকারী পরিদর্শক (এএসআই) ও ১৮ জন পুলিশ কনস্টেবল রয়েছেন। এদের মধ্যে ১০ জন করোনা জয় করে সুস্থ্য হয়েছেন। এসব ফ্রন্টলাইনার যোদ্ধাদের মনোবল বৃদ্ধির লক্ষ্যে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন এবং করতালির মাধ্যমে অভিনন্দন জানান।

সুস্থ্য হওয়া ১০ জনের মধ্যে বরুড়া থানার এসআই বিকাশ চন্দ্র ঘোষ এবং অপর ৯ জন দেবিদ্বার থানায় কর্মরত কনস্টেবল। এছাড়া পুলিশের সাথে কাজে সহযোগিতা কারী এক আনসার সদস্যকেও ফুল দিয়ে বরণ করা হয়।

করোনাজয়ী পুলিশ সদস্যরা জানান, উর্ধ্বতন কর্মকর্তাদের নিয়মিত খোঁজ নেয়ার কারণে দ্রুত সুস্থ্য হয়েছেন এবং এভাবে বরণ করে নেয়ায় কাজে মনোবল আরও বৃদ্ধি পাবে এবং জনগণের সেবায় নতুন প্রত্যয়ে কাজ করবেন তারা ।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, নতুন উদ্যমে করোনা প্রতিরোধে জনগণের জন্য কাজ করতে কর্মস্থলে ফিরে যাচ্ছে করোনাজয়ী পুলিশ সদস্যরা। তাই কৃতজ্ঞতা স্বরূপ তাদেরকে স্বাগত জানানো এবং কর্মরত অন্যান্য সদস্যদের মনোবল বৃদ্ধিতে এ আয়োজন করা হয়েছে।