কুমিল্লায় দিন-দুপুরে ডাকাতি

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার হোমনায় একদল অস্ত্রধারী বিভিন্ন কোম্পানির কোম্পানির হোমনা, তিতাস ও বাঞ্ছারামপুর এলাকার এক ডিস্ট্রিবিউটরের কাছ থেকে টাকার ব্যাগ লুণ্ঠন করে। হোমনা-গৌরিপুর রোডে উপজেলার ওপারচর গ্রাম এবং বশিরুল্লাহ মাজার রোডের সংযোগ রাস্তায় এ ঘটনা ঘটে। এনিয়ে হোমনায় থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার ছয়জনকে জেলা-হাজতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার করা হয় হোমনা উপজেলার মো. বশির সরকার (২৪), নসিমন চালক সৌরভ কুমার দাস (২০), মো. আলী আকবর (২০), মো নয়ন (১৯), মো জীবন (৩০), মো. মুক্তার হোসেন (৩০)।
থানা এবং অভিযোগ সূত্রে জানা যায়, ডিস্ট্রিবিউটর মো. মহিউদ্দিনের হোমনা উপজেলার গোডাউন থেকে বুধবার মালামাল বাতাকান্দি ও মাছিমপুর বাজারে বিক্রি করে স্টাফ মো. আকাশ ও অনিক সাহা। নগদ এক লাখ সাত হাজার টাকা নিয়ে তারা হোমনার উদ্দেশ্যে রওয়ানা হয়। বেলা ১২টার দিকে সময় হোমনা-গৌরিপুর রোডের হোমনা উপজেলার ওপারচর এবং বশিরুল্লাহ মাজার সংযোগ সড়কে এলে নছিমনের চালক গাড়ির গতি কমিয়ে দেয়। তখন তিনজন ব্যক্তি লাঠি হাতে সিগন্যাল দিয়ে নছিমন গাড়ি থামায়। বশিরুল্লাহ মাজার রোডের একশ’ গজ ভেতরে নিয়ে আরো কয়েকজনসহ তাদের মারধর করে এক লাখ সাত হাজার টাকা ও স্মার্ট ফোন নিয়ে যায়।
এ ব্যাপারে হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফজলুল করিম বলেন, প্রথমে স্থানীয় একজনের মাধ্যমে মোবাইল ফোনে ডাকাতির খবর পাই। আশ-পাশের লোকজনের সঙ্গে কথা বলে প্রথমেই নসিমনের চালককে গ্রেফতার করি। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতিতে জড়িত মোট ছয়জনকে বৃহস্পতিবার গ্রেফতার করি। এ ব্যাপারে দুইটি মোবাইল সেট ও ১১ হাজার পাঁচশ’ টাকা উদ্ধার করা হয়েছে। আসামিরাও টাকাসহ মালামাল লুণ্ঠনের কথা স্বীকার করেছে। আসামিদের শুক্রবার কোর্টে চালান দেওয়া হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)