কুমিল্লা নগরীতে আরো দুইজনসহ জেলায় ১২ জন আক্রান্ত

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীতে আরো দুইজনসহ জেলায় ১২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১৩৪ জন। শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোঃ নিয়াতুজ্জামান। নতুন আক্রান্তদের মধ্যে দেবিদ্বারের ছয়জন, বরুড়ার তিনজন, কুমিল্লা সিটি কর্পোরেশনের দুইজন, আদর্শ সদরের একজন।
গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দেবিদ্বারের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে । তবে গত ৫ মে উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ব্যাক্তির আজ শুক্রবার করোনা পরীক্ষার পলাফল পজেটিভ এসেছে। তাই এ পর্যন্ত কুমিল্লায় করোনায় মৃতের সংখ্যা ৬ জন।
জেলা সিভিল সার্জন অফিস জানায়, এ পর্যন্ত কুমিল্লা জেলা থেকে মোট দুই হাজার ৯২৮ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে দুই হাজার ৬৮৩ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭ জন।
উপজেলাওয়ারী মোট আক্রান্তের সংখ্যা- কুমিল্লা নগরীতে ৬ জন, আদর্শ সদর উপজেলায় ২ জন, দেবিদ্বার উপজেলায় ৩৮ জন, তিতাস উপজেলায় ১১ জন, লাকসাম উপজেলায় ১৩ জন, দাউদকান্দি উপজেলায় ৮ জন, চান্দিনা উপজেলায় ১১ জন, বুড়িচংয় উপজেলায় ৮ জন, মুরাদনগর উপজেলায় ১২ জন, বরুড়া উপজেলায় ১০ জন, মনোহরগঞ্জ উপজেলায় ৫ জন, ব্রাহ্মণপাড়া উপজেলায় ২ জন, হোমনা উপজেলায় ২ জন, সদর দক্ষিণ উপজেলায় ৩ জন, মেঘনা উপজেলায় ২ জন ও চৌদ্দগ্রাম উপজেলায় ১ জন ।
এদিকে, সদর উপজেলার নির্বাহী অফিসার জাকিয়া আফরিন জানান,সদর উপজেলার জালুয়াপাড়া এলাকায় আক্রান্ত নারীর অবস্থা আশংকাজনক। তিনি কিছুদিন আগে ঢাকায় মেয়ের বাসা থেকে কুমিল্লায় আসেন। তার বাড়ি লকডাউন করা হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)