নগরীতে আরো দুইজনসহ জেলায় ১২ জন আক্রান্ত, মৃত্যু দুইজনের

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীতে আরো দুইজনসহ জেলায় ১২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১৩৪ জন। নতুন করে মৃত্যুবরণ করেছেন দুইজন, মোট মৃত্যু ছয়জনের। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোঃ নিয়াতুজ্জামান। নতুন আক্রান্তদের মধ্যে দেবিদ্বারের ছয়জন, বরুড়ার তিনজন, কুমিল্লা সিটি কর্পোরেশনের দুইজন, আদর্শ সদরের একজন।
উপজেলাওয়ারী মোট আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৩৮ জন, তিতাসে ১১ জন, লাকসামে ১৩ জন, দাউদকান্দিতে আটজন, চান্দিনায় ১১ জন, বুড়িচংয়ে আটজন, মুরাদনগরে ১২ জন, বরুড়ায় ১০ জন, মনোহরগঞ্জে পাঁচজন, ব্রাহ্মণপাড়ায় দুইজন, হোমনায় দুইজন, সদর দক্ষিণে তিনজন, মেঘনায় দুইজন, চৌদ্দগ্রামে একজন ও সিটি কর্পোরেশনে ছয়জন, আদর্শ সদরে দুইজন।
সদর উপজেলার নির্বাহী অফিসার জাকিয়া আফরিন জানান,সদর উপজেলার জালুয়াপাড়া এলাকায় আক্রান্ত নারীর অবস্থা আশংকাজনক। তিনি কিছুদিন আগে ঢাকায় মেয়ের বাসা থেকে কুমিল্লায় আসেন। তার বাড়ি লকডাউন করা হয়েছে।
জেলা সিভিল সার্জন অফিস জানায়, এ পর্যন্ত কুমিল্লা জেলা থেকে মোট দুই হাজার ৯২৮ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে দুই হাজার ৬৮৩ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭ জন।