কুমিল্লায় পাঁচজন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার।।
কু‌মিল্লায় নতুন ক‌রে পাঁচজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলার মুরাদনগ‌রে ২জন, তিতা‌সে ১জন,‌ দে‌বিদ্বা‌রে ১জন ও ম‌নোহরগ‌ঞ্জে ১জন আক্রান্ত হয়েছেন। জেলায় মোট ৪৪জন ক‌রোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা.শাহাদাত হোসেন। তিনি জানান,সর্বমোট ক‌রোনা ভাইরা‌সের নমুনা সংগ্রহ হয়েছে ১১০৫ জনের। রিপোর্ট পাওয়া গেছে ৭৭৭ জনের।
মুরাদনগর থেকে প্রতিনিধি এন এ মুরাদ জানান, প্রথমবারের মত উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের একজন ও বাঙ্গরা বাজার থানার উত্তর রামচন্দ্রপুর এলাকার একজনের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। কাজিয়াতল গ্রামের আক্রান্ত ব্যাক্তি ঢাকা থেকে এসেছেন। আক্রান্ত দু’জনই জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন।
মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নাজমুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আক্রান্ত দুজনই পুরুষ। তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

এদিকে প্রতিনিধি মহসিন মিয়া জানান, তিতাস উপজেলার সাতানি ইউনিয়নের নয়াকান্দি গ্রামের এক মহিলার করোনা পরীক্ষার ফলাফল আজ পজেটিভ এসেছে। আক্রান্ত নারীর বয়স ৩০ বছর। তিনি পাশ্ববর্তী মেঘনা উপজেলা থেকে গত কয়েকদিন আগে এখানে এসেছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)