দুই’শ পরিবারে খাবার সামগ্রী পৌঁছে দিল গোল্ডেন সোসাইটি ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার।।
করোনা সংকটের পাশাপাশি রমজান মাস কে কেন্দ্র করে পাঁচটি গ্রামে ইফতার এবং অন্যান্য খাবার সামগ্রী পৌঁছে দিয়েছেন গোল্ডেন সোসাইটি ফাউন্ডেশন। বৃহস্পতিবার সকাল থেকে সংগঠনের স্বেচ্ছাসেবীরা নিরলস পরিশ্রমের মাধ্যমে খাদ্য সামগ্রীর প্যাকেটগুলো, ডুবাইরচর, চাঁনগাছা, লোধন, বারিকোটা এবং জলম গ্রামের দুই’শটি নিন্ম এবং মধ্যম আয়ের পরিবারে পৌঁছে দেয়। খাদ্য সামগ্রী বিতরনে আর্থিক সহযোগিতা করেন সংগঠনের শুভাকাঙ্ক্ষী অস্ট্রেলিয়ান প্রবাসী মামুন রশিদ এর সহচর ইঞ্জিনিয়ার ফেরদৌস ওয়াহিদ খান।
করোনা মহামারিতে লকডাউন দীর্ঘ হওয়ায় সমাজের নিম্ন এবং মধ্যম আয়ের ক্ষতিগ্রস্ত পরিবারের কথা চিন্তা করে সংগঠনের উদ্যোগে এটি দ্বীতিয়বারের মতো খাদ্য সামগ্রী বিতরণ করা হল। বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫০ মণ চাল, ৮মণ ডাল, ৮ মণ বুট, ২০০ লিটার তেল, ১০মণ পেয়াজ এবং ৫মণ মুড়ি।
উল্লেখ্য, “এসো হাতে হাত রাখি” “সুন্দর একটি সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের ডুবাইরচর গ্রামে সংগঠনটি ২০১৬ সালের ১লা জানুয়ারি, এলাকার একঝাঁক উদীয়মান তরুণদের সাথে নিয়ে তার রাজকীয় যাত্রা শুরু করে। সূচণালগ্ন থেকেই সংগঠনটির উদ্যোগে বিভিন্ন সচেতনতামূলক, উন্নয়নমূলক, সামাজিক অন্যায়, অনিয়ম ও বিশৃঙ্খলার বিরুদ্ধে বিভিন্নভাবে কাজ করে আসছে। সেই সাথে মানবতার সেবায় স্বেচ্ছায় রক্তদান, অসুস্থদের সুচিকিৎসা, অসহায় ছেলেমেয়েদের লেখাপড়ার খরচ বহন, মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী উপহার ও শিক্ষা বৃত্তি প্রদানসহ অভুক্ত অনাহারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছে।