কুমিল্লা উওর জেলা ছাত্রলীগের নেতৃত্বে মহিউদ্দিন-সাইফুল

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। রোববার সন্ধ্যায় মো. মহিউদ্দিনকে সভাপতি এবং সাইফুল ইসলাম (রুবেল) কে সাধারণ সম্পাদক করে কুমিল্লা উওর  জেলা ছাত্রলীগের ২৪ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি দেওয়া হয়।

রবিবার ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি পদে তোফাজ্জেল হোসেন সাদ্দাম, মেহেদি হাসান সৈকত, সাইফ জালাল অনি, আরিফুল ইসলাম, রাজু ফকির, রবিউল ইসলাম শিশির, তন্ময় বকশি রাজু, মোঃ জহির উদ্দিন, ফাহাদ, মোঃ আবু ছাইন(সানি), রাতুল রহমান আশিক,যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আহমেদ শাকিল, রাসেল আহমেদ শুভ, অনুপম দেবনাথ আদিত্য, সুব্রত মল্লিক,রায়হান ইসলাম শান্ত, সারয়ার হোসেন রাকিব, আনোয়ার হোসেন বাপ্পু, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রায়হান মিয়াজি, মোঃ আলিফ, মোঃ সাহবুদ্দিন সরকার, মোঃ মতিউর রহমান। এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে শফিক তুহিন এবং মোঃ আসাদুর রহমান রনিকে মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য, এ বছরের ২৫ মার্চ উত্তর জেলা কমিটির বিলুপ্ত ঘোষণা করেন কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।