কুমিল্লা কালীর বাজারে ২ দোকানে দুর্ধর্ষ চুরি

এইচ.এম.তামীম আহাম্মেদ:
কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালীর বাজারে একরাতে ২টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে ওইসব দোকান থেকে নগদ প্রায় ১২ হাজার টাকা লুটে নিয়েছে চোর চক্র।
শুক্রবার (২২ ডিসেম্বর ) রাতে কালীর বাজারে এ চুরির ঘটনা ঘটে।

চোরের দল একটি কসমেটিকস দোকান, একটি টেইলার্স দোকান, দুটি জুতার দোকানের টিন কেটে ভেতরে ঢোকে বলে জানা যায়।

ভূইয়া ভেরাইটি স্টোরের স্বত্বাধিকারী মোঃ জাহাঙ্গীর আলম জানান, রাতে দোকান বন্ধ করে তিনি বাড়ি যান। সকালে দোকানে এসে দোকান খুলে দেখেন, সব মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। এ সময় তার ক্যাশ বাক্সও খোলামেলা অবস্থায় পাওয়া যায়।

চোরের দল তার দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ১২শ টাকা সহ ৩০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে বলে দাবি করেন তিনি।

ভূইয়া সুজের স্বত্বাধিকারী মো. সোহেল হোসেন জানান, তার দোকান থেকে নগদ ১১ হাজার টাকা এবং একটি মোবাইল চুরি গেছে।

সাগর টেইলার্সের স্বত্বাধিকারী মোঃ আবু তৈয়ব জানান; চুর আমার দোকানে ঢোকেছে কিন্তু নেওয়ার মত কিছু পায় নি তাই নেয় নি। সামাদ সুজের স্বত্বাধিকারী মোঃ ঈসমাইল হোসেন ও একই কথা জানান।

ব্যবসায়ীরা বলেন ; প্রতিমাসে আমরা পাহারার জন্য টাকা দিচ্ছি কিন্তু এমন দুর্ধর্ষ চুরি হওয়াটা কি মানতে পারি! আমরা অতি দ্রুত সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচারের দাবী জানাচ্ছি। ব্যবসায়ীদের অভিযোগের তীর বাজার কমিটির দিকে।

কালীর বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম (সি আইপি) বলেন, এ বিষয়ে আমি অবগত আছি। বাজারে চুরির ঘটনাটিতে অত্যন্ত মর্মাহত তবে পিছনের দিক দিয়ে টিন কেটে চুরি করেছে চুর চক্র। এ দোকানগুলো বিল্ডিং হতো এমনটা হওয়ার প্রশ্নই আসে না। তারপর অতি দ্রুত সুষ্ঠু তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করব।