কুমিল্লা শিক্ষাবোর্ড আন্তঃকলেজ ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা শিক্ষাবোর্ড আন্তঃকলেজ ভলিবল প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের আয়োজনে ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ব্যবস্থাপনায় শনিবার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের উচ্চমাধ্যমিক শাখা মাঠে আন্তঃকলেজ ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের ৬টি জেলার ১৫ টি কলেজ ভলিবল দল (ছাত্র) ও ৮টি ভলিবল (ছাত্রী) অংশ নেয়।
ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ নিজামুল করিম। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের সচিব নূর মোহাম্মদ, কুমিল্লা শিক্ষা বোর্ডের উপ-সচিব ও ভারপ্রাপ্ত ক্রীড়া কর্মকর্তা মোহাম্মদ সাফায়েত মিয়া।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মৃণাল কান্তি গোস্বামী। অনষ্ঠান উপস্থাপনায় ছিলেন কুমিল্লা বোর্ড কলেজ ক্রীড়া সংস্থার কার্যানর্বাহী পরিষদের সদস্য সাংবাদিক আবুল হাসনাত বাবুল, ক্রীড়া সংগঠক বদরুল হুদা জেনু ও সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।
প্রতিযোগিতায় ছাত্র বিভাগে চ্যাম্পিয়ন হয় শশীদল আলহাজ মুহাম্মদ আবু তাহের কলেজ ও রানার আপ হয় মোশাররফ হোসেন চৌধুরী ডিগ্রি কলেজ। ছাত্রী বিভাগে চ্যাম্পিয়ন হয় রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ও রানার আপ হয় ইস্পাহানি পাবলিক স্কুল ও কলেজ।