কুমেক হাসপাতালে করোনা উপসর্গে ছয়জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার ।।
গত চব্বিশ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন ২৯জন। মারা যাওয়াদের মধ্যে চারজন পুরুষ ও দুইজন নারী। বর্তমানে কুমিল্লার এ বিশেষায়িত হাসপাতালে রোগী ভর্তি আছেন ১০৬জন। চব্বিশ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আটজন। হাসপাতালের সহকারী পরিচালক সাজেদা আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, করোনা আইসোলেশন ওয়ার্ডে নতুন ১৬জনসহ ভর্তি ছিলেন ৪৪জন রোগী। তাদের মধ্যে মারা যান তিনজন, ছুটি নেন চারজন। এ ওয়ার্ডে মারা যাওয়া রোগীদের দুইজন পুরুষ ও একজন নারী। কোভিড-১৯ ওয়ার্ডে নতুন নয়জনসহ ভর্তি ছিলেন ৫৪জন। সেখানে মারা গেছেন একজন, বাড়ি ফিরেছেন চারজন। মৃত ব্যক্তি নারী। অপরদিকে, আইসিইউ ওয়ার্ডে নতুন ছয়জনসহ ভর্তি ছিলেন ১৮জন। একজন নারী ও একজন পুরুষসহ মারা গেছেন দুইজন। হাসপাতালে ভর্তি ১০৬জন রোগীর মধ্যে নিশ্চিত করোনা আক্রান্ত রোগী ভর্তি আছেন ৪০জন। তাদের মধ্যে ২৮জন পুরুষ ও ১২জন নারী। বাকি ৬৬জন ভর্তি হয়েছেন করোনা উপসর্গ নিয়ে।
আইসোলেশন ওয়ার্ডে মারা যাওয়া ব্যক্তিরা হলেন কুমিল্লার সদর দক্ষিণের আব্দুল খালেক (৬৫), মনোহরগঞ্জের আমেনা বেগম (৭৭) ও চাঁদপুরের শাহরাস্তির আব্দুল লতিফ (৮০); কোভিড-১৯ ওয়ার্ডে মারা যান শাহরাস্তির হোসনেয়ারা বেগম (৬০) এবং আইসিইউ ওয়ার্ডে মারা যান ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের মহিউদ্দিন (৫৫) ও কুমিল্লার সন্দেশপাড়ার রায়তের নেসা (৬৫)।