কেজিসি’র স্বাধীনতা টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মারুফ আহমেদ।।
কাচিয়াতলী গোমতি ক্লাব (কেজিসি) এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার উত্তর দুর্গাপুর ইউনিয়নের কাছিয়াতলী গ্রামে শুক্রবার সকালে গোমতীর চরে কেজিসি’র নিজ মাঠে আনুষ্ঠানিক ভাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

এ ফুটবল টুর্নামেন্ট খেলায় প্রধান পৃষ্ঠপোষক হিসেবে আছেন কেজিসি’র পরিচালক, কাছিয়াতলী গ্রামের সন্তান, নোয়াখালী জেলা সহকারী জজ মো. রাসেল আকবর।

এই ফুটবল টুর্নামেন্টটিকে স্পন্সর করেছেন, ভূইয়া ট্রেড ইন্টারন্যাশনাল ও মেট্রোসেম সিমেন্ট কোম্পানি।

উদ্বোধন অনুষ্ঠানে, আমন্ত্রীত অতিথি হিসেবে ছিলেন, ভূইয়া ট্রেড ইন্টারন্যাশনাল’ সত্বাধীকারি ফারুক আহমেদ ভূইয়া ও মেট্রোসেম সিমেন্ট কোম্পানির পক্ষে, রাজিব আহমেদ।

মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুছা।
ক্লাবের সভাপতি রমিজ উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক আব্দুল গফুর ভূইয়া, পরিচালক, মাহবুবুর রহমান মামুন, শাহ আলম ভূইয়া বাবলু, উপদেষ্টা মনিরুল ইসলাম মোহন, আবু কউছার প্রমূখ।

এই ফুটবল টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহন করেবেন ।

উদ্বোধনী ম্যাচে, পাইকপাড়া একাদশ ও রামপুর একাদশ অংশ নেয়, ৩০ মিনিট করে ৬০ মিনিট খেলায় পাইক পাড়া একাদশ ০৫ ও রামপুর একাদশ ০১ গোল করে পাইক পাড়া একাদশ জয় লাভ করেন।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টিমের জন্য একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানার আপ টিমের জন্য ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার থাকবে।

উল্লেখ্য, শিক্ষা, একতা, প্রগতি এই স্লোগানে প্রতিষ্ঠিত কেজিসি ক্লাব মাদকমুক্ত, সুশিক্ষিত ও প্রগতিশীল যুব সমাজ গঠনে প্রতিবছর বিভিন্ন আউটডোর ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে থাকে। প্রতিবছর বিজয় দিবস, স্বাধীনতা দিবস, বাংলা নববর্ষসহ অন্যান্য জাতীয় দিবস গুলোতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও করা হয়। এরই ধারাবাহিকতায় এবারের এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।