কোম্পানীগঞ্জ বাজারকে ইজারা মুক্ত করলেন এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন

এন এ মুরাদ, মুরাদনগর।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী কোম্পানীগঞ্জ বাজারের প্রায় ৪ হাজার ব্যবসায়ীর ইজারা মুক্ত করে দিলেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ। মুরাদনগর উপজেলার প্রানকেন্দ্র এই কোম্পানীগঞ্জ বাজরে পার্শবর্তী নবীনগর, হোমনা, বাঞ্ছারামপুর, কসবা, বি-পাড়া, দেবিদ্বার উপজেলার পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের বড় একটি অংশ প্রতিদিন এ বাজারে ভিড় করে।
মঙ্গলবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুনের পক্ষ থেকে সকল দোকানকে ইজারা মুক্ত করে দেয়ার ঘোষণা দেন উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর আলম সরকার। তার পর থেকে বেশ আনন্দিত কোম্পানীগঞ্জ বাজারের সকল ব্যবসায়ীরা।
বাজারের ভাসমান খুচরা ব্যবসায়ীরা বলেন, করোনার কারনে দোকানের বেচা বিক্রি বন্ধ প্রায়। আমাদের এই দুঃসময় বাজার ইজারা মুক্তর খবর সত্যি আনন্দের। দোয়া করি আল্লাহ যেন আমাদের এমপি সাহেবকে নেক হায়াত দান করে।
ইজারাদার মোঃ জাহাঙ্গীর আলম সরকার বলেন, মাননীয় এমপি ইউসুফ আবদুল্লাহ হারুনের নির্দেশে মাহে রমজানের পুরো মাস কোম্পানীগঞ্জ বাজারের সকল ব্যবসায়ীদের কাছ থেকে কোন প্রকার ইজারা নেয়া হবে না। রমজান মাসের শেষে এমপি মহোদয়ের পরবর্তী নির্দেশনা নিয়ে ইজারা আদায়ের সিদ্ধান্ত নেয়া হবে।