ক্ষুধার্তের মুখে খাবার তুলে দিচ্ছে ডমিনি ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার।।
করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের মুখে খাবার তুলে দিচ্ছে সরকারি মাধ্যমিক শিক্ষকদের দ্বারা পরিচালিত অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন ডমিনি ফাউন্ডেশন। ‘ক্ষুধার্তের আহার’ কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত ও ভাসমান মানুষের হাতে খাবার তুলে দেয় সংগঠনের সংসদ্যরা।

ডমিনি ফাউন্ডেশন এর কুমিল্লার মুখপাত্র ও মুরাদনগর ডি.আর.পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আরিফিন হক বলেন, কর্মহীন সুবিধা বঞ্চিত পথশিশু এবং ভাসমান মানুষের মুখে একবেলা খাবার তুলে দিতে তাদের এই প্রচেষ্টা। তিনি বলেন, কাউকে একবেলা খাবার দিয়ে হয়তো সমাজকে ক্ষুধামুক্ত করা যাবেনা, তবে এটা নিশ্চিত তরুণদের হাত ধরেই একদিন দেশের সব সমস্যার সমাধান হবে। এই প্রজেক্টের আওতায় প্রতি মাসে যে কোন একটি জেলায় এমন কার্যক্রম অনুষ্ঠিত হয়। পর্যায়ক্রমে তাদের কার্যক্রম আরও বাড়ানো হবে বলে জানান তিনি ।

খাবার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু সাঈদ। তিনি ডমিনি ফাউন্ডেশন এর এমন উদ্যোগকে স্বাগত জানান। আগামী দিনেও এই ফাউন্ডেশন এমন মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে, এমনটা প্রত্যাশা করেছেন ম্যাজিস্ট্রেট মোঃ আবু সাঈদ।