খুঁজতে গিয়ে ছেলে দেখলো ডোবায় ভাসছে বাবার মরদেহ

স্টাফ রিপোর্টার।
কুমিল্লার দাউদকান্দিতে খুঁজতে গিয়ে ছেলে দেখলো ডোবায় ভাসছে বাবা শাহ আলমের (৫৫) মরদেহ। পেশায় কারখানা শ্রমিকের শাহ আলমের মরদেহ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার বারপাড়া ইউনিয়নের মারকাজ মসজিদের পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শাহ আলম উপজেলার কানড়া গ্রামের সুনো মিয়ার ছেলে। তিনি স্থানীয় শহীদনগর সোনালি আঁশ ইন্ডাস্ট্রিজের শ্রমিক ছিলেন।

নিহতের ছেলে শাহেদ জানান, জরুরি কাজে ছবি তোলার জন্য তাঁর বাবা সোমবার সন্ধ্যায় ঘর থেকে বের হন। রাতে তিনি বাড়ি ফেরেননি। পরে পরিবারের সদস্যরা রাতভর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। সকালে শাহেদ বাবার খোঁজে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাবার কর্মস্থল শহীদনগর সোনালি আঁশ ইন্ডাস্ট্রিজে যাচ্ছিলেন। শাহেদ তার বাবার লাশ সড়কের পাশের ডোবার পানিতে দেখে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করেন। দাউদকান্দি মডেল থানা ও হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

দাউদকান্দি মডেল থানার ওসি মো.নজরুল ইসলাম জানান, নিহতের মাথার পেছনে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি এটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।