গোমতী নদীতে গোসল করতে যেয়ে নিখোঁজ হওয়া স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

ডেস্ক রির্পোট।।
কুমিল্লার গোমতী নদীর দাউদকান্দি অংশ থেকে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। শনিবার (২১ মে) ১২ টায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুল ছাত্রের নাম মিনহাজ সরকার। তিনি জেলার তিতাস উপজেলার জিয়াকান্দি গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। মিনহাজ নানারবাড়ি দাউদকান্দির তুজারভাঙ্গা এলাকার আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

মেঘনা চালিভাঙ্গা নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে কেরোসিন ঘাট থেকে মিনহাজের লাশ উদ্ধার করি। পরে আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়দের বরাতে তিনি জানান, গতকাল শুক্রবার (২০ মে) জুমার নামাজের আগে মিনহাজ তার বন্ধুদের সঙ্গে গোমতী নদীতে গোসল করতে যায়। গোসলের ফাঁকে শেষে সে হারিয়ে যায়। পরে তার সঙ্গে আসা বন্ধুরা তাকে খোঁজাখুজি করেও না পেলে পরিবারকে জানায়। পরিবার আমাদেরকে জানালে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ডুবুরিদের দিয়েও খোঁজাখুঁজি করি। কিন্তু তাকে পাওয়া যায়নি। শনিবার নিখোঁজ স্থানটি থেকে কিছু দূরে কেরোসিন ঘাটে তার মরদেহ দেখতেপায় স্থানীয় কয়েকজন। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।