চাঁনপুরে বাসাভাড়া দিতে না পারায় বের করে দিলেন মালিক!

স্টাফ রিপোর্টার:
বাসা ভাড়া দিতে পারেননি বলে কুমিল্লা শহরতলীর চাঁনপুর এলাকার এক ভাড়াটিয়াকে বের করে দিলেন বাড়ির মালিক। ভাড়াটিয়া আনোয়ার হোসেন পেশায় অটোরিকসা চালক। বুধবার এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, স্ত্রী দুই ছেলে দুই মেয়ে নিয়ে নগরীর চাঁনপুর এলাকার মজুমদার ভিলায় ভাড়া থাকেন অটোরিকসা চালক আনোয়ার হোসেন। করোনার কারণে গত এক মাস ধরে অটোরিকসা চালাতে পারেননি। তাই গত মাসের ভাড়া দিতে পারেননি। আর এই অযুহাতে বাড়ির মালিক ভাড়াটিয়া আনোয়ার হোসেনকে গালাগাল দিয়ে স্ত্রী সন্তানসহ বাড়ি থেকে বের করে দেন।
আনোয়ার হোসেন বলেন, আমি যখন ভাড়া নেই তখন অগ্রিম ৭ হাজার টাকা দিয়েছি। গত মাসের ভাড়া সাড়ে ৫ হাজার টাকা এবং ব্যক্তিগত ধারের ১৩’শ টাকা মিলিয়ে ৬ হাজার ৮’শ টাকা পেতেন বাড়ির মালিক। আমি বলেছি এ মাসে আয় নেই। তবে ভাড়া নেয়ার সময় অগ্রিম দেয়া সাত হাজার টাকা থেকে যেন এ মাসের ভাড়া কেটে নেন। এ কথা বলার পর বাড়ির মালিক গালামন্দ করে বের করে দেয়।
এ বিষয়ে বাড়ির মালিক ইঞ্জিনিয়ার আবদুর রশিদ জানান, গত ফ্রেব্রুয়ারি মাসের ভাড়ার টাকা চাওয়া নিয়ে আমার স্ত্রীর সাথে ভাড়াটিয়া আনোয়ার হোসেনের স্ত্রী কথা কাটাকাটির জের ধরে এমন ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে বিষয়টি মিমাংশা করে দেয়।
কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক জানান, বিষয়টি জেনে একজন অফিসারকে পাঠিয়েছি। পরে বিষয়টি মিমাংশা করা হয়েছে।