দাউদকান্দির পৌর মেয়রসহ কুমিল্লায় আক্রান্ত ৪০জন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার দাউদকান্দি পৌর সভার মেয়র নাঈম ইউসুফ সেইন,দুই কাউন্সিলর,পৌরসভার দুইজন স্টাফ,একজন বড় ব্যবসায়ীসহ শুক্রবার কুমিল্লা জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪০ জন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮২১ জনে। করোনা সংক্রমণ প্রতিরোধ কুমিল্লা জেলা কমিটির ফোকাল পার্সন ও ডেপুটি সিভিল সার্জন ডা.মো. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার আক্রান্ত হয় কুমিল্লা নগরীতে সাতজন,মনোহরগঞ্জে চারজন,চান্দিনায় আটজন,আদর্শ সদরে চারজন,দাউদকান্দিতে ছয়জন,তিতাস পাঁচজন,হোমনায় তিনজন,চৌদ্দগ্রামে দুইজন এবং ব্রাহ্মণপাড়ায় একজন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, কুমিল্লায় এ পর্যন্ত আট হাজার ৫৬১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে সাত হাজার ৬২৩ জনের রিপোর্ট আসে। শুক্রবার মনোহরগঞ্জে একজনসহ কুমিল্লা জেলায় এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১০১ জন। লাকসামে শুক্রবার একজনসহ মোট মারা গেছে ২৪ জন।
দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহিনুল আলম সুমন জানান,উপজেলা চেয়ারম্যান,পৌর মেয়রসহ কয়েকজনের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে দাউদকান্দি পৌর সভার মেয়র নাঈম ইউসুফ সেইন,দুই কাউন্সিলর,পৌরসভার দুইজন স্টাফ আক্রান্ত হন। মেয়র সাহেব কুমিল্লা নগরীর বাসায় অবস্থান করছেন।
দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.কামরুল ইসলাম খান বলেন,মেয়রের সাথে কথা বলে জানবো তিনি এর মধ্যে অফিস করেছেন কিনা। কিংবা কার কার সংস্পর্শে গিয়েছেন। সব কিছু জেনে ব্যবস্থা নেবো।