দেবিদ্বারে করোনা উপসর্গ নিয়ে বিএনপি নেতার মৃত্যু

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার ।।
কুমিল্লার দেবিদ্বারে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন উপজেলা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও রাজামেহার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম সরকার ওরফে তাজু মাস্টার (৭২)। মঙ্গলবার ভোর ৪টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে স্ত্রী, ২পুত্র ও ১কণ্যা সন্তান নাতী, নাতনী ও বহু গুণগ্রাহী রেখে যান। মনিরুল ইসলাম সরকার রাজামেহার ইউপি’র দু’বার নির্বাচিত চেয়ারম্যান থাকা অবস্থায় একাধিক দেশে রাষ্ট্রীয় সফর করেন। দায়িত্বকালে কৃতিত্বের জন্য রাষ্ট্রপতি কর্তৃক স্বর্নপদক প্রাপ্ত হন। তিনি প্রথম জীবনে শিক্ষকতা করেন এবং রাজামেহার উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।

মৃত মনিরুল ইসলাম সরকার’র স্ত্রী জানান, তাকে কুমেক হাসপাতালে নেয়ার পর কোন সেবা দেয়া হয়নি, করোনা ভয়ে এ সময় ডাক্তার, নার্সদের ডেকেও কাছে আনতে পারিনি। তিনি পূর্ব থেকেই হার্ট, ডায়েবেটিস ও শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। আজ বেলা দেড়টায় পুলিশের উপস্থিতিতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

মনিরুল ইসলাম সরকার’র মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি ইঞ্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সী (সাবেক এমপি), কুমিল্লা উত্তর জেলা মহিলা দল সভাপতি সুফিয়া বেগম সহ দলীয় নেতা-কর্মীরা শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।