দেবিদ্বারে সাবেক ভাইস চেয়ারম্যানসহ ১১ জন করোনায় আক্রান্ত

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার।।
কুমিল্লার দেবিদ্বারে উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যানসহ নতুন করে আরো ১১ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। কুমিল্লা মেডিকেল কলেজে স্থাপিত আরটিপিসিআর ল্যাব থেকে বুধবার দুপুরে প্রেরিত ৬৩টি নমুনার রিপোর্ট’র মধ্যে ওই ১১ জন পজেটিভ পাওয়া যায়। এ পর্যন্ত দেবিদ্বার উপজেলায় মোট পজেটিভ শনাক্ত হয়েছে ১৩৯ জন। মৃত্যু হয়েছে ১০ জনের এবং সুস্থ হয়েছে ২৫ জন।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায় দেবিদ্বার উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, জাতীয়তাবাদী মহিলা দল কুমিল্লা উত্তর জেলার সভাপতি সুফিয়া বেগম ও তার স্বামীর করোনা নমুনা পরীক্ষায় পজিটিভ এসেছে। এ ছাড়া দেবিদ্বার চেয়ারম্যান বাড়ি সংলগ্ন মাস্টার হাউজের পূর্বের পজিটিভ রোগীর পরিবারের তিনজন, বানিয়াপাড়ায় একজন, দেবিদ্বার মাদ্রাসাপাড়ায় একজন, দেবিদ্বার কাজীবাড়িতে একজন, ভিংলাবাড়ি একজন, ইউসুফপুর একজন এবং রাধানগর একজন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
এদিকে পর পর দুইবার নেগেটিভ রিপোর্ট পাওয়ায় বুধবার আরও চারজনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এরা হচ্ছে নিউ মার্কেট পানবাজার এলাকার অর্চনা দে, অনিক চন্দ্র দে ও সুজন দাস এবং দেবিদ্বার থানার কনস্টেবল তানভীর পাটোয়ারী।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, এখন পর্যন্ত দেবিদ্বারে মোট পজিটিভ শনাক্ত হয়েছে ১৩৯ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ১০ জনের এবং সুস্থ হয়েছেন ২৫ জন। বাকীদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি আছে তিনজন, ঢাকায় তিনজন, কুমিল্লা সিএমএইচে একজন এবং বাড়িতে হোম আইসোলেশনে আছে ৯৭ জন।