চোরকে চিনে ফেলায় খুন করা হয় শিশু তাবাসসুমকে !

মোঃ মিজানুর রহমান, মেঘনা।।
কুমিল্লার মেঘনা উপজেলার চন্দনপুর ইউনিয়নের বড়সাপমারা ফাতেমাতুজ জোহরা মহিলা মাদরাসার পাশের পাট খেতে সাদিয়া ইসলাম তাবাসসুম নামে আট বছরের একটি মেয়ের লাশ পাওয়া যায়। সন্দেহ করা হচ্ছে তাবাসসুমকে ধর্ষণ করার পর তাকে হত্যা করা হয়েছে। ১৭ মে রবিবার সকাল হতে তাবাসসুম নিখোঁজ হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, নিহত তাবাসসুমের পিতা মোঃ ডালিম মিয়া নারায়ণগঞ্জ জেলার আদমজী এলাকায় গার্মেন্টস এ চাকরি করেন। ডালিম মিয়ার স্ত্রী লাকী খানম এক মেয়ে ও দুই ছেলেসহ গ্রামের বাড়ি বড়সাপমারা থাকেন। সাদিয়া ইসলাম তাবাসসুম তাদের বড় মেয়ে। ঘটনার দিন ১৭ মে ভোর ৫টায় ডালিম মিয়ার স্ত্রী ডালিম মিয়াকে মোবাইলে ফোনে জানায়, রাতে তাদের ঘরে চোর এসেছিল। সে আরও জানায় চোরকে তার মেয়ে সাদিয়া চিনে ফেলেছে। ডালিম মিয়া সরাসরি তার মেয়ে সাদিয়ার সাথে কথা বললে সে জানায়, আমাদের ঘরে সোহরাব আঙ্কেল ঢুকেছিল। তারপর ঐদিনই সকাল সাড়ে ১০টার পর সাদিয়া তাবাসসুমকে খুঁজে পাওয়া যায়নি। তার দুইদিন পর বড়সাপমারা ফাতেমাতুজ জোহরা মহিলা মাদরাসার পাশের পাট খেতে তার লাশ পাওয়া যায়।
এই ব্যাপারে মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জনান, মেঘনা থানায় মামলা দায়ের করা হয়েছে। অপরাধীদের অবশ্যই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।