নগরীতে আরো দুইজন,চান্দিনায় স্বাস্থ্য কর্মী ও নাঙ্গলকোটে প্রথম দুইজন আক্রান্ত

স্টাফ রিপোর্টার।।
করোনা ভাইরাসে কুমিল্লা জেলায় আরো নতুন করে একজন স্বাস্থ্যকর্মীসহ পাঁচজন আক্রান্ত হয়েছেন। জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫৬ জন। গেল ২৪ ঘন্টায় কুমিল্লায় নতুন করে করোনা আক্রান্ত কোন রোগী সুস্থ হয়নি এবং মারাও যায়নি। সোমবার কুমিল্লা জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।
তিনি জানান,কুমিল্লা জেলায় নতুন করে পাঁচজন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে কুমিল্লা মহানগরে দুইজন, নাঙ্গলকোটে প্রথম দুইজন এবং চান্দিনায় একজন। চান্দিনায় আক্রান্ত ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী। মহানগরীর একজন দক্ষিণ চর্থা অন্যজন হাউজিংয়র বাসিন্দা। দক্ষিণ চর্থার বাসিন্দা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসালেশন বেডে চিকিৎসাধীন রয়েছেন।
জেলা সিভিল সার্জন অফিস জানায়, এ পর্যন্ত কুমিল্লা জেলা থেকে মোট তিন হাজার ৫১৬ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে তিন হাজার ৯১ জনের। এর মধ্যে মারা গেছেন সাতজন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২ জন।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)