নাঙ্গলকোটের সেই ইউপি চেয়ারম্যানের হাতকড়া পরা ভিডিও ভাইরাল

নাঙ্গলকোট প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোটের মক্রবপুর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান গোলাম মর্তুজা চৌধুরী মকুলের হাতকড়া পরা ভিডিও ভাইরাল হয়েছে। পুলিশ তাকে জুয়ার আসর থেকে গ্রেফতার করে হাতকড়া পরায়। এসময় পুলিশ কর্মকর্তা চেয়ারম্যানকে উদ্দেশ্য করে বলতে শোনা যায়-আপনি তো মিয়া রিকশাওয়ালা থেকেও খারাপ। গ্রেফতারের পর আর্থিক সুবিধা নিয়ে পুলিশ তাকে ছেড়ে দেয় বলে অভিযোগ উঠে। যদিও পুলিশ তা অস্বীকার করে। এদিকে বুধবার ইউপি চেয়ারম্যান গোলাম মর্তুজা চৌধুরী মকুল তার লোকজন দিয়ে প্রতিবাদ সভা করেছেন। তিনি দাবি করেন,প্রতিপক্ষ তাকে ফাঁসাতে অপপ্রচার করছে।
কুমিল্লার নাঙ্গলকোটে করোনা ভাইরাস আতংক ও রমজানের মাঝে জুয়ার আসর বসানো হয়েছে। সেই আসর থেকে শনিবার গভীর রাতে ছয়জনকে আটক করে পুলিশ। পরে এক ইউপি চেয়ারম্যানসহ চারজনকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠে। শনিবার গভীর রাতে নাঙ্গলকোট থানার এসআই ওবায়েদুল হক, এএসআই আব্দুল আমিনসহ ফোর্স উপজেলার মক্রবপুর ইউপির মক্রবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে সেলিম মিয়ার ভাড়া বাসায় থেকে তাদেরকে আটক করে। প্রতি রাতে এ খানে জুয়া, মদসহ অসামাজিক কাজ হয় বলে অভিযোগ রয়েছে।
সূত্র জানায়, পুলিশ সিএনজি অটো রিকশা ও মোটরসাইকেল নিয়ে দেওয়াল টপকে জুয়ার আসর থেকে হাতকড়া পরিয়ে ছয়জনের মধ্যে চারজনকে আটক করে। তারা হচ্ছে মক্রবপুর ইউপির চেয়ারম্যান গোলাম মর্তুজা চৌধুরী মকুল, ইউপি আ:লীগের যুগ্ম আহবায়ক মোবারক খান, মক্রবপুর গ্রামের শাহ আলম, আনোয়ার হোসেন প্রমুখ। পরে তাদের মধ্যে চারজনকে ছেড়ে দেন। শাহআলম ও আনোয়ারকে ভ্রাম্যমাণ আদালত নেয়া হয়েছে।
মক্রবপুর ইউপি চেয়ারম্যান গোলাম মর্তুজা চৌধুরী মকুল বলেন, রমজানের দিন আমার বিরুদ্ধে এসব অপপ্রচার যারা করছে আল্লাহ তাদের বিচার করবে।
বাসার মালিক সেলিম মিয়া বলেন, আমি তাদেরকে নিষেধ করার পরও তারা এখানে এসে এসব করছে।
নাম প্রকাশ না করার শর্তে এক জুয়াড়ি জানান, থানা ম্যানেজ করেই রাতে মুক্তি পান।
নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন- চেয়ারম্যানকে আটক করা হয়নি। সকালে জানলাম দুইজনকে আটক করা হয়।
এ এসআই আবদুল আমিন বলেন, তিনি ও সেকেন্ড অফিসার ওবায়েদুল হকসহ ঘটনাস্থলে গিয়ে দুইজনকে আটক করেন। তাদেরকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হয়েছে।