পিতা-মাতার পর চলে গেল আঁখিও

সৈয়দ খলিলুর রহমান বাবুল,দেবিদ্বার।।
কুমিল্লায় ট্রেনের সাথে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে পিতা-মাতার মৃত্যুর পাঁচ দিন পর অবশেষে চলে গেলো আঁখিও। সোমবার সকাল সাড়ে আটটায় ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত বুধবার কুমিল্লায় ট্রেনের সাথে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে পিতা-মাতার মৃত্যুর পর একমাত্র ছোট বোনকে হারিয়ে আঁখি আক্তারের মেঝ ভাই মোঃ সোহেল (২৭) নির্বাক বসে আছেন পিতা-মাতার কবরের পাশে। বড়ভাই বাহরাইন প্রবাসী মোঃ ইকবাল (৩৫) বোনকে বাঁচাতে না পেরে বুক চাপরাচ্ছেন বিদেশের মাটিতে বসে।
আঁখিদের গ্রাম দেবিদ্বার উপজেলার গজারিয়া জুড়েও নেমে এসেছে শোকের ছায়া।

আঁখির চাচা আবু তাহের মুন্সী সেল ফোনে সন্ধ্যা সাড়ে ৬টায় জানান, পোস্টমর্টেম শেষে লাশ নিয়ে বাড়ির দিকে রওয়ানা হয়েছে। লাশ আসার পর জানাযা শেষে রাতেই পিতা-মাতার কবরের পাশে আখিঁর দাফন সম্পন্ন হবে।

উল্লেখ্য,আঁখির পিতা ফরিদ মুন্সী (৫৫) চিকিৎসার জন্য আখিঁ ও তার মা সহ গত বুধবার ভাগ্নে রাকিবুলের সিএনজিতে করে কুমিল্লা যায়। সিএনজিটি নগরীর
শাসনগাছা রেল ক্রসিং অতিক্রম করার সময় একটি মালবাহী ট্রেনের সাথে ধাক্কা লাগে। সিএনজিটি ট্রেনের সাথে আটকে থেকে প্রায় একশ মিটার দূরে গিয়ে
পড়ে। এতে ঘটনা স্থলেই আঁখির পিতা ফরিদ মুন্সী (৫৫) এবং ঢাকায় নেবার পথে মাতা পেয়ারা বেগম (৪৫) মারা যান। উন্নত চিকিৎসার জন্য সংগাহীন অবস্থায় আঁখি ও তার ফুফাত ভাই সিএনজি চালক রাকিবুলকে ঢাকায় নেয়া হয়। রাকিবুল সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেও সোমবার সকালে ঢামেকে আঁ‌খির মৃত্যু হয়।