‘প্রধানমন্ত্রী মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন’

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় কেউ না খেয়ে থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। করোনা ভাইরাসের এ দুর্যোগময় মুহূর্তে তিনি প্রতিনিয়ত বিভিন্ন বিভাগের জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে টেলিকনফারেন্সের মাধ্যমে
যোগাযোগ করে যাচ্ছেন। সারা দেশের মতো আমাদের চৌদ্দগ্রামেও মাননীয় প্রধানমন্ত্রীর সকল বরাদ্দ সঠিক ভাবে
অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে। তিনি বলেন, আমি সব সময় মানুষের বিপদে সব সময় পাশে ছিলাম
আছি এবং ভবিষ্যতেও থাকবো।
মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চৌদ্দগ্রামের বিভিন্ন পেশাজীবী কর্মহীন মানুষের জন্য মানবিক সহায়তা হিসেবে ১০০ টন চাউল বিশেষ বরাদ্দ দিয়েছেন। এছাড়া আমি ব্যক্তিগতভাবে দলের অসহায় কর্মীদের জন্য ১৪ লক্ষ টাকা ও শাড়ি দিয়েছি।
তিনি বৃহস্পতিবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে সিএনজি অটোরিক্সা, ভ্যান, রিক্সাচালক, হকার, জেলে, তাঁতী, রংমিস্ত্রি,শীল, বুটপালিশ ওয়ালা, কামার, কুমার, ভিক্ষুক, পরিচ্ছন্নকর্মী, দিনমজুর, রাজমিস্ত্রিসহ কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সিনথেটিক শাড়ি, থ্রিপিস, ও বাচ্চাদের পোশাকসহ বিভিন্ন সহায়তা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুজিবুল হক এমপির সহধর্মিনী এড.হনুফা আক্তার রিক্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, মেয়র মিজানুর রহমান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল।