ফুটন্ত কিশোর ক্লাবের উদ্যাগে বন্যা কবলিত মানুষদের বিনামূল্যে চিকিৎসা প্রদান

এইচ.এম.তামীম আহাম্মেদ:-
কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নে বন্যায় কবলিত দুঃস্থ মানুষকে খোজাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে ফুটন্ত কিশোর ক্লাব।

শুক্রবার (১৮ই আগস্ট) চকরিয়া অঞ্চলে বন্যা পরবর্তী মানুষের সুস্থতা, পরিবেশ ও প্রাণ-প্রকৃতির সুস্থতা এবং রোগবালাই থেকে মুক্ত থাকতে সচেতনতা কার্যক্রম, ফ্রি মেডিকেল ক্যাম্প ও বন্যা পরবর্তী ক্ষতি রোধে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় কৈয়ারবিলের ৩০০জন রোগীকে সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

ক্যাম্প বাস্তবায়নে সার্বিক সহযোগীতা ও প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন; কৈয়ারবিল ০৫নং ওয়ার্ড ইউপি মেম্বার আকতার আহমদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমাজ সেবক এইচএম হারুনুর রশিদ টিপু, সংগঠনের উপদেষ্টা এড সোহান, মহিউদ্দিন বাবুল, সংগঠনের সাংগঠনিক সম্পাদক শহিদ উদ্দিন এনি, রিয়াজ উদ্দিন, আসিফ, সায়েম সহ খোজাখালী আদর্শ পাঠাগারের সভাপতি মো: সোহেল সদস্য ফারুক, ওসমান সহ অনেকে।

এসময় ফুটন্ত কিশোর ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন আদনান বলেন; বন্যা দূর্গত মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত। সেই চিন্তা করে এই মেডিকেল ক্যাম্পের উদ্যোগ নেওয়া হয়েছে। এমন উদ্যোগ সর্বদায় অব্যহত থাকবে “ইনশাআল্লাহ”