ফের আলোচনায় তাহসান-মিথিলা, নতুন ভিডিও প্রকাশ

তাহসান-মিথিলার ভালোবসার ঘর ভেঙে গেছে অনেক দিন আগে। এরপর আর নতুন কোনো কাজে একসঙ্গে পাওয়া যায়নি তাদের। হঠাৎ করেই সামনে হাজির হলো একটি ভিডিও। সেটি ঘিরে নতুন করে আলোচনায় তারা।

তাহসান ও মিথিলা দুজনেই ভালো গান করেন, এটা সবার জানা। একসঙ্গেও তারা গান করেছেন। তাদের দ্বৈত গাওয়া ‘অনুভূতি’ শিরোনামে একটি গান ছিলো। সেই গানটির নতুন ভিডিও প্রকাশ হয়েছে।

রোববার জি সিরিজের ইউটিউব চ্যানেল প্রকাশ হয়েছে গানটি। ভিডিওতে মডেল হিসেবে দেখা যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা এফএস নাঈম ও শবনম ফারিয়াকে।

তাহসান মিথিলার ভক্তদের জন্য এটি কী কোনো নতুন চমক? নাকি অন্য কিছু। খোঁজ নিয়ে জানা গেলো প্রায় ৩ বছর আগেই প্রকাশ হয়েছিলো গানটির লিরিক ভিডিও। এবার আসলো গানটির পূর্ণ ভিডিও। তাহসান মিথিলার ভক্তরা গানটি শুনলেই বুঝবেন পুরনো গানটিই ভিডিও আকারে সামনে এলো আবার।

অনুভূতি গানটি ছিলো তাহসানের ‘ইচ্ছে’ অ্যালবামে। গানটি লিখেছেন তরুণ মুন্সি। সুর ও সংগীতায়োজন করেছিলেন তাহসান নিজেই। ‘পলাতক সময় অথবা তুমি’ শিরোনামের নাটকের গান হিসেবে প্রকাশ করা হয়েছে গানটি।

নাটকটি নির্মাণ করেছিলেন মেহেদী হাসান জনি। এই ভিডিও প্রসঙ্গে নির্মাতা জনি দিলেন অন্য তথ্য। এই ভিডিও প্রসঙ্গে তিনি নাকি কিছুই জানেন না। জি সিরিজ তাকে কিছু না জানিয়েই গানের ভিডিও প্রকাশ করেছে।

মেহদী হাসান জনি বলেন, ‘যতদূর মনে পড়ে ‘পলাতক সময় অথবা তুমি’ নাটকটি বছর খানেক আগে নির্মাণ করেছিলাম। কিন্তু ওই নাটকে ‘অনুভূতি’ নামে কোনো গান ব্যবহার করেছি বলে মনে পড়ছে না। সম্ভবত টেলিহোম প্রযোজিত নাটকটির ভিডিও বিক্রি করা হয়েছিলো জি সিরিজের কাছে। পরে নাটকের ফুটেজ দিয়ে গানটির ভিডিও বানানো হয়েছে। আজকাল এরকম বিজনেস পলিসি খুব দেখা যায় ইউটিউব বা কন্টেন্ট মালিকদের মধ্যে।’

এই বিষয়ে জিসিরিজের সিইও খাদেমুল জাহান বলেন, ‘নাটকের ফুটেজ থেকে গানের ভিডিও বানানোটা এখন একটা ট্রেন্ড। অনেকেই করছে। ‘অনুভূতি’ গানটি সুন্দর। এর লিরিক ভিডিওটিতে দর্শক-শ্রোতার রেসপন্স ভালো। সেজন্য নতুন আয়োজনে ভিডিও তৈরি করা। আর যে নাটকের ফুটেজ ব্যবহার করা হয়েছে সেটির সত্ত্ব আমাদেরই। অন্যের কিছু এখানে ব্যবহার করা হয়নি।