বুড়িচংয়ে গেইটের তালা কেটে মোটরসাইকেল চুরি

মো. জাকির হোসেন
চুরির উৎপাত পূর্বের ন্যায় সম্প্রতি আবারও খানিকটা বৃদ্ধি পাচ্ছে। মানুষের মূল্যবান জিনিস পত্র চুরি করে নিয়ে বিপাকে ফেলছে একটি মহলকে। কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের চানগাছা গ্রামের মোঃ আলী আজমের ছেলে মোঃ সুমন (৪৫) ব্যাবসায়ী এর ঘর থেকে মোটরসাইকেল চুরি হয়েছে। এ নিয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ করা হয়েছে।

মোঃ সুমন মিয়া বলেন আমার একটি ব্লু রংয়ের ডিসকভার ১২৫ সিসি মোটর সাইকেল, যাহার রেজিঃ নং-কুমিল্লা-হ-১৩-৮৪১৬ মোটর সাইকেল আছে। আমি মোটর সাইকেল যোগে দোকানে আসা যাওয়া করি।

গত ৪ এপ্রিল রাত অনুমান ১০টার সময় আমার মোটর সাইকেল আমার দোকান থেকে বাড়ীতে এসে আমাদের বসত ঘরের বারান্দায় রাখি। বারান্দার কলাপসিবল গেইট তালাবন্ধ করে আমি আমার রুমের ভিতর ঘুমিয়ে পরি। পরবর্তীতে ৫ এপ্রিল ভোর অনুমান ৪ টার সময় সেহরী খাওয়ার জন্য ঘুম হইতে জেগে রুমের বাহির বারান্দায় এসে দেখি যে, বারান্দায় রাখা আমার মোটর সাইকেলটি নাই এবং বারান্দার কলাপসিবল গেইট খোলা। তাৎক্ষনিক বিষয়টি বাড়ীর লোকজনদের জানাই এবং বাড়ীর লোকজনদের নিয়া আমি মোটর সাইকেলটি সম্ভাব্য সকল স্থানে খোঁজা খুজি করে কোথাও সন্ধান পাই নাই। অজ্ঞাতনামা চোর রাতের মধ্যে বুড়িচং থানাধীন ০৭নং মোকাম ইউনিয়নের অন্তর্গত চানগাছা সাকিনস্থ আমাদের বসত বিল্ডিং এর বারান্দার কলাপসিবল গেইট এর তালা ভেঙ্গে সঙ্গোপনে বিল্ডিংয়ের বারান্দায় প্রবেশ করে বারান্দায় থাকা আমার একটি ব্লু রংয়ের ডিসকভার ১২৫ সিসি পুরাতন মোটর সাইকেল, যাহার রেজিঃ নং-কুমিল্লা-হ-১৩-৮৪১৬ মোটর সাইকেল, মূল্য অনুমান ১,২০,০০০/- টাকা চুরি করিয়া নিয়ে যায়। অনেক খুঁজাখুজি করে না পেয়ে সুমন মিয়া অবশেষে বুড়িচং থানায় একটি অভিযোগ করে । মোঃ সুমন তার চুরি হওয়া মোটরসাইকেল ফিরে পাওয়ার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছেন।