ব্রাহ্মণপাড়ায় অসহায় মানুষের পাশে অ্যাড. জাহাঙ্গীর আলম ভূঁইয়া

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ৮ নং মালাপাড়া ইউনিয়নের মনোহরপুর গ্রামের সন্তান, কুমিল্লা মহানগর কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম ভুঁইয়া ব্যক্তিগত অর্থায়নে ৩০০ অসহায় সিএনজি অটো রিকশা ও রিক্সা চালকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। পূর্বে আরো ২৫০ জন অসহায় গরিব দুঃখীকে খাদ্য সামগ্রী প্রদান করেছিলেন।
বুধবার মালাপাড়া ইউনিয়নের মনোহরপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে সকল অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ শাহআলম মাস্টার।
মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া বলেন, ৮নং মালাপাড়া ইউনিয়নের হত দরিদ্র মানুষের পাশে থেকে তাদের এ দুঃসময়ে সাহায্য করাই আমার মূল লক্ষ্য। এ করোনার সময়ে সবাইকে সতর্ক থেকে চলাফেরা করার পরামর্শ দেন। সকল হতদরিদ্রের পাশে থেকে সবসময় সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি দেন।
উপস্থিত ছিলেন মোঃ হুমায়ুন কবির মাস্টার, ফরিদ উদ্দিন মাস্টার, সাবেক মেম্বার ফারুক আহমেদ, সাবেক মেম্বার আয়নাল হক, ঠিকাদার মোঃ জসীম,ছাত্রলীগ নেতা জুয়েল, সাদ্দাম, টিটু , আবু সাঈদ সোহান, জহির,নাঈম ও লোকমান হোসেন প্রমুখ।-প্রেস বিজ্ঞপ্তি।