মুুরাদনগরে চিরনিদ্রায় সাংবাদিক খোকন

স্টাফ রিপোর্টার।।
দৈনিক সময়ের আলোর সিটি এডিটর হুমায়ুন কবীর খোকনের (৫০) মরদেহ কুমিল্লার মুরাদনগরের রাজাচাপিতলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বুধবার স্বল্প সংখ্যক লোকের অংশগ্রহণে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হয়। মুরাদনগরের বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত মঙ্গলবার রাতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সাংবাদিক হুমায়ুন কবীর খোকন রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সদা হাস্যোজ্জল ও বিনয়ী হিসেবে সুপরিচিত খোকন ঢাকাস্থ কুমিল্লা সাংবাদিক ফোরামের সভাপতি ছিলেন। এছাড়াও তিনি দৈনিক সময়ের আলোর আগে দৈনিক আজকের কাগজ, মানবজমিন, দৈনিক মাতৃভূমি, আমাদের সময়, আমাদের অর্থনীতিসহ বিভিন্ন গণমাধ্যমে সুনামের সঙ্গে কাজ করেছেন।
রিজেন্ট হাসপাতালের পরিচালক মোহাম্মদ শাহেদ সাংবাদিকদের জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে হাসপাতালে ভর্তি হন হুমায়ুন কবির খোকন। রাত পৌনে ১০টায় মারা যান তিনি। তার মধ্যে করোনার কিছু উপসর্গ ছিল। সে কারণে পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।