মোবাইলে কথা বলছিলেন চালক, ট্রাক্টর চাপায় শিশু নিহত

সৈয়দ খ‌লিলুর রহমান বাবুল, দেবীদ্বার।।
কুমিল্লার দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় দেবীদ্বার উপজেলার ভিড়াল্লা- ধামতী সড়কের পোনরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাজহারুল (৭) পোনরা গ্রামের মৃত: সোহেল রানার পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে পোনরা বাজার মসজিদের মাদরাসায় পড়া শেষে মাজহারুল বাড়ি ফেরার পথে হঠাৎ একটি ইট বোঝাই ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই মারা যায়।
মাজহারুলের মামা মোঃ ফারুক জানান, ভিংলাবাড়ির এইচ বি ব্রিক ফিল্ড থেকে ইট বোঝাই একটি ট্রাক্টর নি‌য়ে উপজেলার ধামতী যাওয়ার পথে ট্রাক্টর চালক মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় এক‌টি অটোরিক্সাকে সাইড দিতে যেয়ে রং সাইডে চলে আসলে সড়কের পাশ দিয়ে হেটে যাওয়া শিশু মাজহারুলকে ট্রাক্টর‌টি চাপা দেয়। ট্রাক্টর চালক রাসেল পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের মৃত. রঞ্জু ড্রাইভারের ছেলে। রাসেল ট্রাক্টরের প্রশিক্ষিত চালক ছিলেন না, তিনি ট্রাক্টরের হেলপার হিসেবে কাজ করতেন। ট্রাক্টরের মূল মালিক ভিংলাবাড়ি গ্রামের মোঃ দেলোয়ার হোসেন ভূঁইয়া।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান বলেন, নিহত শিশুর মরদেহ এবং ঘাতক ট্রাক্টরটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে, মামলা প্রক্রিয়াধীন।